11.6 C
New York
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

Buy now

spot_img

জেল হত্যা দিবসে ঝিকরগাছায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা ও দোয়া মাহফিল

ঝিকরগাছা(যশোর)প্রতিনিধি:
জেল হত্যা দিবস উপলক্ষে যশোরের ঝিকরগাছা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে সাগরপুর ইয়াছিনিয়া কওমী মাদরাসা প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ।
বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটির সদস্য এইচএম ওমর শরীফ সাকী, সদস্য ও ঝিকরগাছা ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক মাহমুদ মুকুল। উপস্থিত ছিলেন সদস্য জাহিদুল ইসলাম, সদস্য ও পৌর শাখার আহ্বায়ক ফারুক হোসেন, সদস্য ও পৌর শাখার যুগ্ম-আহ্বায়ক পৌর কাউন্সিলর সাজ্জাতুল জামান রনি, সদস্য ও পানিসারা ইউনিয়নের সভাপতি মিজানুর রহমান।
ঝিকরগাছা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের  সভাপতি ও ইউপি প্যানেল চেয়ারম্যান তবিবর রহমান উজ্জ্বলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের সঞ্চালনায় বক্তব্য দেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আব্দুল হাই, ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা রনি আহমেদ, পৌর শাখার সদস্য সবুজ হোসেন ও উপজেলা ছাত্রলীগ নেতা হান্নান হোসেন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঝিকরগাছা পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শাহীন হোসেন, আশিকুল ইসলাম, সদস্য ইসমাইল হোসেন, আবু  কালাম,রকি হোসেন, গদখালী ইউনিয়ন শাখার সভাপতি মুন্সী আবুল হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা শিপন সরদার,  সাবেক ইউপি সদস্য জাকির হোসেন,নজরুল ইসলাম,
জুয়েল রানা,আঃ রহমান,নাভারণ ইউনিয়ন শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক রিজু আহমেদ, ছাত্রলীগ নেতা শেখ আসিফ প্রমুখ।
পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতাসহ আওয়ামী লীগের প্রয়াত ও শহীদ নেতৃবৃন্দের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles