1. news.jessore@gmail.com : admin :
  2. timevision24@gmail.com : Time Vision : মিল্টন খাঁন
  3. gmovi67@gmail.com : টাইম ভিশন : টাইম ভিশন
  4. : greeceman :
  5. : wp_update-WzDVvfuT :
  6. : wpcron95c603b9 :
মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স চৌগাছার নবাগত ওসি - Time Vision 24
May 26, 2024, 5:08 am

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স চৌগাছার নবাগত ওসি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, আগস্ট ২৪, ২০২৩
  • 29 বার

চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সের বার্তা দিয়েছেন। বৃহস্পতিবার (২৪ আগস্ট) প্রেসক্লাব চৌগাছার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে তিনি এ বার্তা দেন।

এ সময় তিনি বলেন, আমি এরইমধ্যে সহকর্মীদের নির্দেশ দিয়েছি চৌগাছার কেউ যেনো থানায় এসে বা কোথাও আমার কর্মকর্তা ও সদস্যদের কাছ থেকে কোনো ধরনের খারাপ ব্যবহারের স্বীকার না হন।

মাদকসেবী, ব্যবসায়ী ও চোরাকারবারীদের পক্ষে তদবীরকারীদেরও এসময় হুশিয়ারি দেন তিনি। তিনি বলেন, তদবিরকারীদের তালিকা করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট পাঠানো হবে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় নবাগত ওসি ইকবাল বাহার চৌধুরীর সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে চৌগাছা থানায় ওসি অফিস কক্ষে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এদিন সকালে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতের জন্য মোবাইল ফোনে আমন্ত্রণ জানান তিনি। ইকবাল বাহার চৌধুরী বুধবার দুপুরে চৌগাছা থানার নতুন ওসি হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।

মতবিনিময় কালে ওসি ইকবাল বাহার বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। বর্তমান মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তি সরকারের সকল ভালো কাজ সাংবাদিকদের মাধ্যমেই জনসাধারণের কাছে পৌছাচ্ছে। আগামীতেও পৌছাবে।

এ সময় তিনি বলেন, পর্যালোচনা করে দেখেছি চৌগাছার বেশিরভাগ মানুষ সহজ সরল। শুধুমাত্র মাদক ছাড়া অন্য কোনো ক্রাইম এ অঞ্চলে বিস্তৃতি নেই। এজন্য মাদক ও মাদক চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করছি। ইতোমধ্যেই আমার সহকর্মীদের এ বিষয়ে নির্দেশনা দিয়েছি।

তিনি বলেন, দুটি বিষয়ে আমার কোনো আপোষ নেই। চৌগাছার কোনো মানুষ যেনো থানায় এসে বা অন্য কোথাও পুলিশের কাছ থেকে যেনো কোনো প্রকার দূর্ব্যবহারের স্বীকার হওয়া এবং মাদক বিষয়ে।

তিনি বলেন, মাদক ও মাদক চোরাচালান, চাঁদাবাজি, ছিনতাই, চুরি ও ডাকাতি এসব বিষয়ে কাউকে কোনো প্রকার সুপারিশ না করার জন্য আপনাদের মাধ্যমে সবাইকে বার্তা দিচ্ছি। এসব অপরাধীদের বিষয়ে কোনো ছাড় হবে না, এদের বিরুদ্ধে মামলা এবং আইনি ব্যবস্থা অবশ্যই গ্রহণ করা হবে। তিনি বলেন, যশোরের মাননীয় পুলিশ সুপারের মতো একজন সৎ কর্মকর্তা পাওয়া যশোরবাসীর জন্য সৌভাগ্যের। একই সাথে যশোরের সব পুলিশ সদস্যদের জন্যেও সৌভাগ্যের।

তিনি বলেন, মাদক ও মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে এবং সকল অন্যায় কাজের বিরুদ্ধে সাংবাদিকদের পাশে পাবো বলে আশা করছি। তিনি বলেন থানায় এসে জিডি করতে বা মামলা করতে কোনো হয়রানি যেনো কেউ না হয় এবিষয়ে কঠোর দৃষ্টি দেয়া হবে।

এ সময় চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান রিন্টু, সহ-সভাপতি রহিদুল ইসলাম খান, যুগ্ম সম্পাদক এইচএম ফিরোজ, দফতর সম্পাদক রোকনুজ্জামান সুমন, নির্বাহী সদস্য আজিজুর রহমান, সাংবাদিক রায়হান হোসেন, মারুফ হোসেন, লাভলুর রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..