শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঝিকরগাছা স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতিসভা

ঝিকরগাছা প্রতিনিধি>

আগামী ১৭ মে আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যশোরের ঝিকরগাছায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় টোকিও টাওয়াস্থ কার্যালয়ে এর আয়োজন করে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। এদিন পৌর ও ১১টি ইউনিয়ন কমিটি গঠন নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সংগঠনের আহ্বায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক আজাহারুল ইসলাম লাবুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সদস্য ওমর শরীফ সাকী, জাহিদুল ইসলাম, মাহমুদ মুকুল, পৌর সভাপতি ও সদস্য ফারুক হোসেন, শাহাদাত হোসেন, সাজ্জাতুল জামান রনি, আল-আমীন, মিজানুর রহমান, শাহজামাল শিশির, মিন্টু মিয়া, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মুনিরুল আলম মিশর, পৌর নেতা শাহীনুর রহমান শাহীন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা মুন্সী আবুল হোসাইন, আশানুর রহমান, আলমগীর হোসেন, আরিফ হাসান প্রমুখ।

প্রস্তুতি সভা থেকে ১৭ মে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বিকেল ৫টায় টোকিও টাওয়ার অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের সিদ্ধান্ত গ্রহন করা হয়। পরে মে ও জুন মাসের মধ্যে পর্যায়ক্রমে পৌর ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সকল কমিটি ঘোষণা করা হবে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

পরে ভার্চুয়াল যোগাযোগ মাধ্যমে এ সিদ্ধান্তের সঙ্গে একাত্মতা প্রকাশ করেন সংগঠনের যু্গ্ম-আহ্বায়ক কমরুজ্জামান কামাল, সৈয়দ রাসেল, শামসুজ্জোহা লোটাস ও শেখ ইমরান হোসেন।