বেনাপোলে ছাত্রলীগ নেতা সুমনের শোকসভা ও দোয়া অনুষ্ঠিত

শাহাবুদ্দিন আহমেদ,বেনাপোল:বেনাপোল পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, বাস্তহারালীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মরহুম সুমন মাহমুদ এর আত্মার মাগফেরাত কামনায় ছোট আঁচড়া মোড়ে আওয়ালীগের দলীয় কার্যালয়ে এক শোকসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি এনামুল হক মুকুলের সভাপতিত্বে ও বেনাপোল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত শোক সভায় অন্যান্যের মধ্যে আলোচনা এবং স্মৃতিচারণ করেন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, যশোর জেলা মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক সালমা আলম, বেনাপোল পৌর যুবলীগের সভাপতি মোঃ বকুল হোসেন, প্রচার সম্পাদক আগবার আলী,ওয়ান্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, বাস্তহারালীগের মোহাম্মাদ আলী,বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু ও সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, সাবেক শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল,রুবেল হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি মামুন যোদ্দার, এবং সাধারণ সম্পাদক তৌহিদুর রহমানসহ আরো অনেকে।

এছাড়াও উক্ত শোকসভায় পৌর আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, বাস্তহারালীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

উক্ত শোকসভায় বক্তারা বলেন, তার মৃত্যুতে বেনাপোল আওয়ামী পরিবার রাজপথের একজন পরীক্ষিত নেতাকে হারালো। তার এ মৃত্যু মেনে নেওয়া আমাদের পক্ষ্যে খুবই কষ্টকর। বেনাপোলের রাজনীতিতে তার অবদান যেমন অস্বীকার্য তেমনি তার শূন্যতা পুষিয়ে নেওয়াও কষ্টসাধ্য।