সাবেক রাষ্ট্রপতি সাহাবুদ্দিন আহমদের জানাজা অনুষ্ঠিত

নেত্রকোনায় নিজ গ্রামের বাড়িতে সাবেক রাষ্ট্রপতি ও প্রধান বিচারপতি সাহাবুদ্দিন আহমদের জানাজা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ মার্চ) ৪টা ২০ মিনিটে জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় জানাজায় হাজার মানুষের সমাগম ঘটে।

পুলিশ জানায়, শনিবার দুপুরে ঢাকা থেকে নিজ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয় সাবেক রাষ্ট্রপতি সাহাবুদ্দিন আহমদের মরদেহ। বিকাল ৩ টায় হেলিকপ্টারে কেন্দুয়া নিয়ে যাওয়া হয়। পরে ফ্রি-জাপ গাড়ি করে বিকাল ৪টার দিকে নিজ বাড়িতে নেওয়া হয়। সেখানে বিকাল ৪টা ২০ মিনিটে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বিকাল পৌনে ৫টার দিকে ফের কেন্দুয়ার উদ্দেশ্যে মরদেহ নিয়ে রওয়ানা দেওয়া হয়। পরে হেলিকপ্টার যোগে মরদেহ ঢাকার উদ্দেশ্যে উড়াল দেয়।

 

পার্শ্ববর্তী গ্রামের এসএ সাত্তার বলেন, তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। গভীর শোক প্রকাশ করেছেন এলাকাবাসীসহ স্বজনরা। তিনি ছিলেন একজন নির্লোভ নিরহংকার ব্যক্তি ছিলেন। তার মৃত্যুকে মেনে নিতে পারছে না এলাকাবাসী। তার বিদেহী আত্মার শান্তি কামনা করছেন স্থানীয়রা।

তার ছোট ছেলে সোহেল মাহমুদ তার পিতার আত্মার মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

জানা যার, স্থানীয় সংসদ সদস্য, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তাকে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন। এ সময় তার মরদেহ একনজর দেখার জন্য প্রচুর মানুষের ভিড় জমে।