বাকেরগঞ্জে অবৈধ ডেন্টাল ক্লিনিকে ভ্রাম্যমান আদালতের অভিযান

বাকেরগঞ্জ প্রতিনিধি: বরিশালের বাকেরগঞ্জে অবৈধ ডেন্টাল ক্লিনিকে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ৫০হাজার টাকা জরিমানা আদায় করেছে। শনিবার বেলা ১১ টার দিকে উপজেলার সদর রোডে হানিফ ডেন্টাল কেয়ার ও এশিয়া ডেন্টাল কেয়ারে অভিযান চালিয়ে এ অর্থদন্ড করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, বাকেরগঞ্জে হানিফ ও এশিয়া ডেন্টাল কেয়ার ক্লিনিকে বাকেরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবুজর মোঃ ইজাজুল হকের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ক্লিনিকের অনুমোদন না থাকা, ডেন্টাল ডাক্তার না হয়ে চিকিৎসা দেয়া ও অস্বাস্থকর পরিবেশে চিকিৎসা দেয়ার অভিযোগে হানিফ ডেন্টাল কেয়ারকে ২০হাজার ও এশিয়া ডেন্টাল কেয়ারকে ৩০হাজার টাকা করে মোট দুই ক্লিনিক মালিকদেরকে ৫০ হাজার টাকা অর্থদন্ড করা হয়।
এর সত্যতা স্বীকার করে এসিল্যান্ড ইজাজুল হক বলেন, অবৈধ ও ভূয়া ক্লিনিকের বিরুদ্ধে অভিযান চলমান ৷ অন্যায়ের পক্ষে কোন আপোষ নেই ৷

উল্লেখ্য বাকেরগঞ্জ উপজেলায় দিন দিন গড়ে উঠেছে অবৈধভাবে ডেন্টাল ক্লিনিক, সনদ ছাড়াই হাতুড়ে ডাক্তার নামক ভুঁইফোঁড় চিকিৎসক নিজেদের সুবিধার্থে ভুয়া চিকিৎসা দিচ্ছেন সাধারণ মানুষকে।