ঝিকরগাছায় নৌকার নির্বাচনী প্রচারে স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি

ঝিকরগাছায় নৌকায় ভোট চাইলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি ভিপি আবদুস সালাম

ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা:

যশোরের ঝিকরগাছায় পৌরসভা নির্বাচনে মোস্তফা আনোয়ার পাশা জামালের নৌকার পক্ষে ভোট চাইলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আবদুস সালাম।

শনিবার (৮ জানুয়ারি) বেলা ১২টার দিকে পৌরসভার ভোটারদের সঙ্গে কথা বলেন এবং নৌকায় ভোট দেওয়ার অনুরোধ জানান। এ সময় বাসস্ট্যান্ডসহ বিভিন্ন শপিংমল ও কাঁচাবাজারে লিফলেট বিতরণ করেন তিনি।

আবদুস সালাম কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের নির্বাচিত ভিপি ছিলেন। পাশাপাশি তিনি যশোর জেলা আওয়ামী লীগের সদস্যের দায়িত্ব পালন করছেন।

এর আগে সকাল ১১টার দিকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অস্থায়ী কার্যালয়ে আসেন ভিপি সালাম। এ সময় সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

নৌকার বিজয়ে এক আলোচনা সভায় তিনি বলেন, আমি ঝিকরগাছার সন্তান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ইতোমধ্যে দৃশ্যমান। সে সব বার্তা আপনাদেরকে বলতে এসেছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে দলীয় মনোনয়ন দিয়েছেন তাকে বিজয়ী করায় আমাদের প্রত্যেক নেতাকর্মীর মূললক্ষ্য। নৌকার প্রার্থী জামাল ক্লিন ইমেজের ব্যক্তিত্ব। তিনি সন্ত্রাস, চাঁদাবাজীকে কখনও সমর্থন করেননি। এ সময় দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে ১৬ জানুয়ারি নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার আহ্বান জানান।

গণসংযোগে উপস্থিত ছিলেন নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোস্তফা আনোয়ার পাশা জামাল, চৌধুরী রমজান শরীফ বাদশা, ছাত্রলীগের সাবেক সভাপতি যুবলীগ নেতা রফিকুল ইসলাম বাপ্পী, মোখলেছুর রহমান কেটি, জাফিরুল হক, জুলফিকার আলী ভুট্টো, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ, যুগ্ম-আহ্বায়ক আজাহারুল ইসলাম লাবু, শামসুজ্জোহা লোটাস, শেখ ইমরান, সদস্য ওমর শরীফ সাকী, জাহিদুল ইসলাম, ফারুক হোসেন, প্রিন্স আহমেদ, শাহজামাল শিশির, মিন্টু মিয়া, মিজানুর রহমান, ইবাদ আলী, যুবলীগ নেতা ফজলে হোসেন বাদশা, ফারুক হোসেন, ছাত্রলীগ নেতা হান্নান হোসেন প্রমুখ।