নৌকার বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র প্রতিহত করবে যুবলীগ: প্রেসিডিয়াম সদস্য আনোয়ার

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : নৌকার বিরুদ্ধে যেখানেই ষড়যন্ত্র হবে সেখানেই যুবলীগ প্রতিহত করবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন। তিনি বলেন, পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ভ্যানগার্ড হিসেবে ভূমিকা রাখবে যুবলীগ।

বুধবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় যশোরের ঝিকরগাছা পৌর যুবলীগের ‘কর্মী সমাবেশ ও গণমিছিলে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আসন্ন ১৬ জানুয়ারি ঝিকরগাছা পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোস্তফা আনোয়ার পাশা জামালকে বিজয়ী করতে ঝিকরগাছা বাসস্ট্যান্ডে এ সমাবেশের আয়োজন করা হয়।

আনোয়ার হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ প্রতিষ্ঠা করতে যুবলীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যারা দলের ভেতরে থেকে দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে তাদের চিহ্নিত করে দলীয়ভাবে ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, আগের নির্বাচনগুলোতে ঝিকরগাছায় যুবলীগ যেভাবে কাজ করেছে একইভাবে নৌকার পক্ষে কাজ করে বিজয় ছিনিয়ে আনবে। ২৬ ডিসেম্বর ভোট বিপ্লবের মাধ্যমে নৌকার বিজয়ী নিশ্চিত করবে। এ সময় তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ককে বিদ্রোহী প্রার্থী না হয়ে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে বক্তব্য দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোস্তফা আনোয়ার পাশা জামাল, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ইলিয়াস মাহমুদ, যুবলীগ নেতা রফিকুল ইসলাম বাপ্পী, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও যুবলীগ নেতা মোখলেছুর রহমান কেটি।

পৌর যুবলীগের আহ্বায়ক একরামুল হক খোকনের সভাপতিত্বে ও কামরুজ্জামান মিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ নাছিমুল হাবীব শিপার। উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জাফিরুল হক, জুলফিকার আলী ভুট্টো, মুনিরুল আলম মিশর, আলিমুল মৃধা, শাওন রেজা খোকা, ফজলে হোসেন বাদশা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমরান রশিদ, যুবলীগ নেতা আজগার আলী, মহিদুর রহমান পলাশ, উজ্জ্বল হোসেন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক হোসেন, জাহিদুল ইসলাম,শাহাদাৎ হোসেন, ফিরোজ হোসেন,শামিম প্রমুখ। শেষে পৌর এলাকার বিভিন্ন সড়কে গণমিছিল করেন নেতৃবৃন্দ।