ঝিকরগাছায় নবাগত ওসির সঙ্গে স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দের মতবিনিময়

ঝিকরগাছা(যশোর)প্রতিনিধি:

যশোরের ঝিকরগাছা থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্তের সঙ্গে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ। সোমবার রাত ৯টার দিকে থানায় এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় সুমন ভক্ত বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে।

ঝিকরগাছায় নবাগত ওসির সঙ্গে স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দের মতবিনিময়/timevision24.com

তিনি আরও বলেন, আমি সব সময় সততা নিয়ে কাজ করতে চাই। আমার নিকট হতে আপনাদের সকল প্রকার সহযোগিতা করার চেষ্টা করবো। তবে অন্যায়ের পক্ষে গিয়ে কোনো সুপারিশ না করার জন্য অনুরোধ করেন তিনি।

উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ, সদস্য ওমর শরীফ সাকি, জাহিদুল ইসলাম, সদস্য ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক হোসেন, শাহাদত হোসেন, সাজ্জাদুল জামান রনি, মিন্টু মিয়া, প্রশান্ত কুমার কাটু, রাজু আহমেদ, শাকিল হোসেন, শাহীনুর রহমান শাহীন, সালাউদ্দিন মনা, শিপন সরদার, মো. সুমন মেম্বার, ফজলে হোসেন বাদশা প্রমুখ।

অন্য সংবাদ পড়ুন-ঝিকরগাছায় নবাগত ওসির সঙ্গে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

এর আগে উপজেলা আওয়ামী লীগের ৫ সদস্য কমিটির মধ্যে সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সহসভাপতি পৌরমেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, সহসভাপতি চৌধুরী রমজান শরীফ বাদশা ও যুগ্ম-সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলামকে শুভেচ্ছা জানানো হয়।

এদিন আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে পৌর ও ১১টি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন ও জামাত-বিএনপির উস্কানি রুখে দিয়ে সাম্প্রদায়িক সম্প্রতি বাজায় রাখতে আলোচনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।