বাগেরহাটের উজলকুড়ে জেড মুন্সীর জনসভায় মানুষের ঢল

এ্যানটনি দাস অপু:
বাগেরহাটের রামপালে উজলকুড় ইউনিয়ন পরিষদের নির্বাচন-২০২১ উপলক্ষে নৌকা প্রতীকের সমার্থকদের মিছিল ও জনসভা অনুষ্ঠিত হয়েছে।

টাইম ভিশন ২৪

আজ শুক্রবার বিকাল ৪ টায় ফয়লা বাজার বাস স্টান্ডে এই মহা সমাবেশ ও জনসভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিভিন্ন ওয়ার্ড থেকে জনগনের মিছিল নিয়ে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ওয়ার্ড আওয়ামী লীগ কমিটির নেতৃবৃন্দরা।

এ সময় বক্তারা বলেন, আসন্ন ২নং উজলকুড় ইউনিয়ন নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর মনোনীত নৌকার মাঝি মুন্সী বোরহান উদ্দিন জেড(জেড মুন্সী)। যিনি এবং যার পরিবার বিগত বছরগুলোতেও ইউনিয়ন বাসীর সেবা করে গিয়েছে। আমরা বিশ্বাসী প্রধানমন্ত্রী নৌকা প্রতীক বিপুল ভোটে জয় লাভ করবে। এবং জেড মুন্সী একজন যোগ্য চেয়ারম্যান হিসেবে এই উন্নয়নে পিছিয়ে পড়া ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসেবে জনগন ও প্রধানমন্ত্রীর নিকট তুলে ধরতে পারবে।

বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থী এবং আওয়ামী লীগের প্রতীক নৌকা প্রতীকের বিরোধীতা এবং অপপ্রচার যারা করছে তারা ইউনিয়নের নামধারী আওয়ামী লীগার। তারা বিগত কয়েকবছর আগে বিএনপি জামাতের সাথে সম্পৃক্ত ছিলো। অতপর অসৎ উদ্দেশ্যে প্রনিত হয়ে আওয়ামী লীগ নেতা হিসেবে নিজেদের পরিচয় দেন। বর্তমানে তারা নৌকা প্রতীকের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ঘটনাকে কেন্দ্র করে সংবাদ সম্মেলন সহ বিভিন্ন পত্র-পত্রিকায় ও জনসাধারণের কাছে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে।

Timevision24logo

প্রধান অতিথি ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল আলম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ মোঃ আবু সাইদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামিল হাসান জামু। রামপাল সদর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান নাসির উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও ফয়লা বাজার ব্যাবসায়ী নেতা রাশেদুল ইসলাম গালিব। ও নৌকা প্রতীকের প্রার্থী মুন্সী বোরহান উদ্দিন জেড। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী ও অংগসংগঠন গুলোর নেতাকর্মীরা।

এদিকে সরজমিনে ইউনিয়নে অনুসন্ধানে জানা যায়, এলাকায় নামধারী কিছু আওয়ামী লীগ নেতা যারা কিনা নৌকা প্রতীকের বিরোধিতা করে এবং তাদের ছত্রছায়ায় ইউনিয়নে কিশোর গ্যাং থেকে শুরু করে এলাকার কিছু কথিত নেতা নিজের এলাকায় প্রভাব বিস্তার করে জোর জুলুম চালায়।