যশোরের দেয়াড়া ইউনিয়নে জাতির জনকের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি

টাইম ভিশন 24:  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে দেয়াড়া ইউনিয়নে মাসব্যাপী বৃক্ষরোপন, খাদ্যসামগ্রী বিতরণ ও গণভোজের ধারাবাহিক কর্মসুচির আয়োজন করা হয়েছে।
তারই অংশ হিসেবে সরকার ঘোষিত চলমান লকডাউনে ক্ষতিগ্রস্ত আজ ৪২ জন ১(চান্দুটিয়া) ও ২(আরিচপুর, গোবিন্দপুর) নং ওয়ার্ডের হতদরিদ্রের মাঝে চাউল বিতরন করেন দেয়াড়া মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান ।
উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মুনসুর আলী, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক তোরাব আলী, ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য গোলাম মোস্তফা, ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য সেলিম হোসেন, ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য আমিন উদ্দীন, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও ইউপি সদস্য ইউনূস আলী, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পঙ্কজ বিশ্বাস, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আহাদ আলী,আওয়ামী লীগ নেতা ইসরাইল হোসেন, কৃষকলীগ নেতা নূর ইসলাম, ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক টিপু সুলতান দিপু, যুবলীগ নেতা বাবলুর রহমান, সেলিম হোসেন, বুকভরা বাওড় ব্যবস্থাপনা কমিটির সভাপতি প্রশান্ত বিশ্বাস,কোষধ্যক্ষ সুশান্ত বিশ্বাস সহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মাসব্যাপী কর্মসূচির ব্যাপারে চেয়ারম্যান আনিছুর রহমান বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই স্বাধীন বাংলাদেশের স্থপতি। মাত্র সাড়ে তিন বছরের মধ্যে তিনি রাজধানী ঢাকা থেকে শুরু করে প্রত্যন্ত গ্রাম অঞ্চলে উন্নয়নের ছোঁয়া লাগিয়েছিলে। দেশী ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের মাধ্যমে তাকে স্বপরিবারে হত্যার মাধ্যমে এক কলঙ্কজনক অধ্যায়ের সৃষ্টি করা হয়। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল। শোকের এই মাসে কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশনা মোতাবেক জেলা ও সদর উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে সকল কর্মসূচি দেয়াড়া ইউনিয়নে সর্বস্তরের নেতাকর্মীদের সাথে নিয়ে যথাযথভাবে পালন করা হবে।