যুবলীগ সুখে-দুঃখে সবসময় মানুষের পাশে থেকেছে: নিখিল

ঝিকরগাছা(যশোর)প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, ষড়যন্ত্রকারী সকল অপশক্তির বিরুদ্ধে যুবলীগকে এক হয়ে কাজ করতে হবে। যুবলীগ সংকটে, সুখে-দুঃখে সবসময় মানুষের পাশে থাকছে বলেই সংগঠনটি মানবিক সংগঠনে পরিণত হয়েছে।

রবিবার (১৮ জুলাই) যশোরের ঝিকরগাছায় যুবলীগের ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ঢাকা থেকে অনুষ্ঠানে তিনি ভার্চ্যুয়ালি যোগ দেন।

যুবলীগকে মানবতার ভ্যানগার্ড উল্লেখ করে নিখিল বলেন, দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গঠন করতে পারলে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির ভার্চুয়াল বক্তব্য দেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. মামুনুর রশীদ। বক্তব্য দেন অপর প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক (ঢাকা-খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত) সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক অ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ (খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত), প্রচার সম্পাদক জয়দেব নন্দী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌরমেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল ও আওয়ামী লীগ নেতা শেখ নাসিমুল হাবিব শিপার, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আনোয়ার হোসেন বিপুল, বরেণ্য সাহিত্যিক হোসেনউদ্দীন হোসেন, চৌগাছা যুবলীগের আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়।

ঝিকরগাছা উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ছেলিমুল হক সালামের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক ইলিয়াস মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন তাজউদ্দীন আহমেদ, কামরুজ্জামান মিন্টু, মকলেছুর রহমান কেটি, শাওন রেজা খোকা প্রমুখ।

উল্লেখ্য, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনােয়ার হোসেনের উদ্যােগে এদিন ঝিকরগাছার কর্মহীন ৭০০ পরিবারের মাঝে চাল, ডাল আলু, তেল, চিনি ও সেমাই বিতরণ করা হয়।

ফাতেমা আনোয়ার / টাইম ভিশন ২৪