যোগ্য পিতার যোগ্য সন্তান,ফাতেমা আনোয়ার

মেহেদি হাসান:
যোগ্য পিতার যোগ্য সন্তান। বীর মুক্তিযোদ্ধার সন্তান মমতাময়ী ফাতেমা আনোয়ার।

ফাতেমা আনোয়ারের দাফন যোদ্ধা দল। টাইম ভিশন ২৪

বাবা দেশের তরে দেশের মানুষের জন্য যুদ্ধ করেছিলেন ৭১এ শত্রু দের বিরুদ্ধে তারই সুযোগ্য সন্তান এই করোনা মহামারীতে এ যেন এক অনন্য নজির স্থাপন করলেন। সেলুট আপনাকে।

বাগডাঙ্গা ত্রিমোনী বটতলার বাসিন্দা ডাঃব্যাকুল বিশ্বাস বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পরলোক গমন করায় করোনায় মৃত ডাঃ ব্যাকুল বিশ্বাস এর পাশে যখন কেউ নেই ঠিক তখনই এগিয়ে আসলেন আসন্ন ১২নং ফতেপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধার সন্তান ফাতেমা আনোয়ারের নির্দেশনায় ও সার্বিক সহযোগিতায় তার নিজস্ব কর্মি দ্বারা তার শেষকৃত্য সম্পন্ন করেন। মানবতার ফেরীওলা ফাতেমা আনোয়ার।

করোনায় মৃত ব্যাক্তির কাছ থেকে সবাই যখন মুখ ফিরিয়ে নিয়েছেন ঠিক তখনি মানবতার হাত বাড়িয়ে দিয়েছে ঐ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ফাতেমা আনোয়ার। নিয়েছেন সৎকারের পূর্ণ দ্বায়িত্ব এবং দাড়িয়েছেন মৃতের পরিবারের পাশে।

তিনি এলাকাবাসীর উদ্দেশ্য বলেন, করোনা আক্রান্ত হওয়া কোন পাপ নয়, আপনি, আমি যে কেউ এ ভাইরাসে আক্রান্ত হতে পারি। এই ভাইরাস থেকে পরিত্রান পেতে হলে সচেতনতা প্রয়োজন, গুরুত্ব দিতে হবে মাক্স ব্যবহারে।

মানতে হবে স্বাস্থ্য বিধি। ডাঃ ব্যাকুল বিশ্বাস তিনি আমাদের ভাই, বাবা তথা পরম আপন জন। তাই আমরা এই করোনা ভাইরাস থেকে পরিত্রানের জন্য কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে কাজ করবো।