যশোরের নরেন্দ্রপুরে ঘোড়াদৌড় প্রশাসনের হস্তক্ষেপে পন্ডু

মাসুদ পারভেজ:
যশোরের নরেন্দ্রপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শাখাঁরীগাতী গ্রামের পূর্বপাড়ায় অদৃশ্য মহামারি করোনা ভয়াবহ আগ্রাসনের মধ্যেও ঘোড়াদৌড় প্রতিযোগীতার আয়োজন।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী সায়েমুজ্জামানের হস্তক্ষেপে পন্ডু।

আরো সংবাদ পড়ুন –যশোরের মেয়ে শিশু আমেনাকে নির্যাতনের গল্প শুনলে আপনিও আতকে উঠবেন,সুষ্ঠু বিচারের দাবি।

মঙ্গলবার বিকাল ৪ টায় যথারীতি যশোর জেলা সহ আশপাশের অন্তত জেলা-উপজেলার ৩০-৩৫ ঘোড়া অংশ গ্রহণের জন্য উপস্থিত হন নির্ধারিত যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শাখাঁরীগাতী পূর্বপাড়া মাঠে।

এর সাথে সাথে দূরদূরান্ত থেকে দলে দলে ছুটে আসেন হাজারো উৎসুক জনতা।

সম্প্রতি অদৃশ্য মহামারি এই পরিস্থিতি’তে ঘোড়াদৌড় আয়োজন নিয়ে প্রেসক্লাব রূপদিয়ার সাধারণ সম্পাদকের ফেসবুক আইডি’তে “ভয়াবহ এই পরিস্থিতিতে শাখাঁরীগাতী এলাকায় ঘোড়দৌড় প্রতিযোগীতার আয়োজন” বিস্মিত হয়ে স্ট্যাটাস দিলে, বিষয়টি সাথে সাথে যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী সায়েমুজ্জামানের দৃষ্টিগোচর হয়। এবং তাৎক্ষনিক বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী অফিসার’কে আয়োজক কমিটির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। দ্রুত নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের সদস্যরা ঘোড়াদৌড় আয়োজন স্থলে হাজির হয়ে সকল আয়োজন বন্ধ করে দেয়। এবং আগত ঘোড়া ও হাজারো দর্শনার্থীকে দ্রুত স্থান ত্যাগের নির্দেশ দিলে সকলে স্থানত্যাগ করেন। আয়োজক কমিটির প্রধান শাখাঁরীগাতী গ্রামের এসএম জাহিদ কামালের ছেলে এসএম শাহরিয়ার কবির রাজু ও সহযোগীরা প্রশাসনের তৎপরতায় গাঁ ঢাকা দেয়। এব্যাপারে আয়োজক রাজুর মুঠোফোন নাম্বার ০১৯১১-৫৮০৭৯২ তে যোগাযোগের চেষ্টা ব্যার্থ হয়।