মীরসরাইয়ে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির ঈদ শুভেচ্ছা

মোহাম্মদ মজিবুলহক(জোরারগঞ্জ)মীরসরাই:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চট্টগ্রামের মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার ০৬নং ইছাখালী ইউনিয়ন ছাত্রলীগ এর পক্ষ থেকে ৬নং ইছাখালী ইউনিয়ন তথা সর্বস্তরের জনসাধারণকে ঈদ শুভেচ্ছা জানান ০৬নং ইছাখালী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও মীরসরাই উপজেলা সাবেক ছাত্রলীগ সহসভাপতি মো. আজম খাঁন।

জনাব খাঁন তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন। এক শুভেচ্ছা বার্তায় খাঁন বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর ‘খুশির ঈদ’। তবে এবারের ঈদও পালন করতে হবে সম্পূর্ণ ভিন্ন পরিস্থিতিতে, অচেনা আমেজে। মহামারি করোনা সংক্রমণরোধে আমরা সামাজিক দূরত্ব বজায় রেখেই এবার ঈদের আনন্দ উপভোগ করবো। ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে।

তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

আজম খাঁন, ইছাখালী ইউনিয়ন তথা সকল জনগণসহ দেশবাসীর অনাবিল সুখ-শান্তি কামনার পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর যাতে নিয়ে আসে মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেছেন।