জীবন বাজি রেখে মানুষের পাশে দাঁড়িয়েছে মানবিক যুবলীগ: আনোয়ার হোসেন

ঝিকরগাছা(যশোর)প্রতিনিধি:

মহামারি করোনাভাইরাসে জীবন বাজি রেখে মানবিক যুবলীগ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন।

করোনা মহাসঙ্কটে পবিত্র মাহে রমজানে শনিবার (৮ মে) যশোরের ঝিকরগাছা উপজেলা মোড়ে মুসলিম এতিমখানায় নিজ উদ্যোগে ইফতার ও রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে সারা দেশে কাজ করছে যুবলীগ।

তিনি আরও বলেন, লকডাউনে খাদ্যসহায়তা, ফ্রি চিকিৎসাসেবা প্রদান থেকে লাশ দাফন করা পর্যন্ত সকল কাজের সঙ্গে যুবলীগের নেতা-কর্মীরা সম্পৃক্ত রয়েছেন। করোনা মহামারি ঠেকাতে চলমান লকডাউনে শ্রমিক সংকটে পড়া কৃষকদের ধান কেটে দিচ্ছে যুবলীগ। এরই ধারাবাহিকতায় মানবিক যুবলীগের আজকের এই ইফতার ও রান্না করা খাবার বিতরণের কর্মসূচি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝিকরগাছা পৌরমেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা আনোয়ার পাশা জামাল, সাবেক আইনবিষয়ক সম্পাদক আব্দুল কাদের আজাদ, সাবেক ক্রীড়াবিষয়ক সম্পাদক নাসিমুল হাবিব শিপার, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছেলিমুল হক সালাম, ইলিয়াস হোসের, যুবলীগ নেতা মোখলেছুর রহমান কেটি, শাওন রেজা খোকা, কামরুজ্জামান মিন্টুসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।