যশোর ঝিকরগাছায় ইউএনও সহ পরিবারে অন্যান্য সদস্যরা করোনা আক্রান্ত

ঝিকরগাছা(যশোর)অফিস:যশোরের ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরাফাত রহমান সহ তার পরিবারের অন্যান্য সদস্যরা করোনা আক্রান্ত হয়েছেন। সোমবার বিকালে তার সহধর্মিণীর, ছেলে ও মেয়েরও করোনা টেষ্ট এ ফলাফল পজিটিভ এসেছে বলে তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মোঃ হাবিবুর রহমান। এবং তিনি আরো বলেন, তারা আপাতত নিজ বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।
করোনা আক্রান্ত হওয়ার বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরাফাত রহমান জানান, মানব সেবাই পরম ধর্ম। আর সেই ধর্ম পালন করতে গিয়ে আজ আমি ও আমার পরিবার করোনা আক্রান্ত হয়েছি। বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছি। আশাকরি অতিদ্রুত সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসবো। আপনারা আমার জন্য আল্লাহর নিকট দোয়া করবেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরাফাত রহমান সহ তার পরিবারের অন্যান্য সদস্যরা করোনা আক্রান্ত হওয়ায় তাহাদেরকে সুস্থতা কমনা করেছেন অনলাইন নিউজ পোর্টাল “চাঁদনী বিডি” পত্রিকার প্রকাশক ও সম্পাদক আফজাল হোসেন চাঁদ, নির্বাহী সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান আজাদ, ব্যবস্থাপনা সম্পাদক আবুল কালাম আজাদ, সহ ব্যবস্থাপনা সম্পাদক জুলফিকার আলী ভূট্টো, উপদেষ্টা একরামুল হক খোকন, মাস্টার আশরাফুজ্জামান বাবু, প্রতিবেদক মিঠুন সরকার (সম্পাদক লোকমত বিডি.কম) সহ অফিসিয়াল সকল কর্মকর্তাবৃন্দ।
ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মঙ্গলবার দুপুর পর্যন্ত রিপোর্টে ৩২৫জন করোনা আক্রান্ত হয়েছেন এবং করোনা আক্রান্ত হয়ে ১জনে মৃত্যু হয়েছে বলে জানান মেডিকেল অফিসার ডাঃ আমিরুল ইসলাম। এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রথম ডোজ করোনা ভ্যাকসিন নিয়েছেন ৬হাজার ৮শত ৬৬জন এবং বর্তমানে চলমান দ্বিতীয় ডোজ নিয়েছেন প্রায় ৩হাজার ৮শত জন বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার রশিদ রায়হান।