নিজস্ব প্রতিবেদক:যশোরের ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড (দিঘড়ী-বাউশা) আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি–রাজিউন) তিনি ফুসফুস ক্যান্সারে আক্রান্ত ছিলেন। বুধবার রাত সাড়ে ৮ টার দিকে তিনি নিজ বাড়ি দিঘড়ী গ্রামে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি মাতা, স্ত্রী, এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

বৃহষ্পতিবার বেলা ১১ টার জানাযার নামাজ শেষে পারবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তার জানাযার নামাজে উপস্থিত ছিলেন, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, বাঁকড়া বাজার কমিটির সাবেক সাধারণ সম্পাদক বজলুর রহমান, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্নসম্পাদক গাজী গোলাম মোস্তফা, প্রচার সম্পাদক আলমগীর হোসেন, আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা, আশরাফুল ইসলাম মুরাদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি জ্যাক হাসান মিন্টু প্রমূখ।

এদিকে বিল্লাল হোসেনের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল ও সাধারণ সম্পাদক মুছা মাহমুদ।