ঝিকরগাছা(যশোর)অফিস: যশোরের ঝিকরগাছায় মানব পাচার প্রতিরোধে আইন প্রয়োগকারী সংস্থা এবং মিডিয়ার সাথে সংলাপ অনুষ্ঠিত হয়েছে। মানব পাচার থেকে উদ্ধারপ্রাপ্ত নারী ও পুরুষের জন্য আশ্বাস প্রকল্পের আওতায় উইনরক ইন্টারন্যাশনালের সহযোগিতায় ও ঢাকা আহ্ছানিয়া মিশনের বাস্তবায়নে সোমবার সকাল সাড়ে ১১টায় থানা কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপজেলা মহিলা বিষয়ক অফিসার নাসরিন আখতার সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, এএসপি মোঃ মোস্তাফিজুর রহমান। তিনি তার বক্তব্যে বলেন, মানব পাচার হতে উদ্ধার প্রাপ্ত নারী ও পুরুষের জন্য সরকারি ও বেসরকারি বিভিন্ন সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের সাথে অংশীদারিত্বের ভিত্তিতে মানব পাচার থেকে উদ্ধারপ্রাপ্ত এসব নারী ও পুরুষদের কাউন্সিলিং ও আইন সেবা প্রদানের পাশাপাশি তাদের অর্থনৈতিক ক্ষমতায়নের জন্য কাজ করায় তাদেরকে সাধুবাদ জানাই। এছাড়াও আমরা সকলেই সাথে সংযুক্ত হয়ে সর্বময় কাজ করতে চাই।
বিশেষ অতিথি ছিলেন, থানার অফিসার্স ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, ঝিকরগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়েদ ইমরানুর রশিদ, থানার সেকেন্ড অফিসার এসআই (নিঃ) কামরুজ্জামান,
উইনরক ইন্টারন্যাশনালের ফিল্ড অফিসার শেখ মনিরুল হুদা, ঝিকরগাছা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম, আতাউর রহমান জসি, যুগ্ম সম্পাদক তরিকুল ইসলাম, সদস্য এমআর মাসুদ, শাহিনুর রহমান, সাংবাদিক আফজাল হোসেন চাঁদ, থানার এসআই (নিঃ) আনিসুর রহমান, মেজবাহুর রহমান, এএসআই রুহুল আমিন, আশ্বাস প্রকল্পের পিটিআইপির সদস্য আলমগীর হোসেন সোহাগ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঢাকা আহ্ছানিয়া মিশনের প্রকল্প সমন্বয়কারী মোঃ রফিকুল ইসলাম।