ঝিকরগাছার গদখালীতে আইন শৃঙ্খলা রক্ষায় মতবিনিময় সভা

ঝিকরগাছা(যশোর)অফিস: দেশের সর্ববৃহৎ ফুল উৎপাদনকারী জোন বা ফুলের রাজধানী খ্যাত যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালী এলাকায় দর্শনার্থীদের সমাগমে আইন শৃঙ্খলা রক্ষা ও সার্বিক প্রস্তুতি নিয়ে মতবিনিময় সভা করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে ফুলকানন পানিসারা-হাড়িয়া ফুল মোড়ে এ মতবিনিময় সভা হয়। এতে ফুলচাষী ও ফুল ব্যবসায়ীসহ এলাকাবাসী অংশ নেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমান, থানার ওসি আব্দুর রাজ্জাক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা। বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির (বিএফএস) সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএফএসএর নির্বাহী সদস্য মীর বাবরজান বরুন, পল্লী চিকিৎসক বিল্লাল হোসেন, ফারুক হোসেন, ইউপি সদস্য সাইফুল ইসলাম, মাস্টার ফারুক হোসেন, শাহীনুর রহমান শাহীন প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন মীর ফারুক হোসেন। উপস্থিত ছিলেন প্রথম ফুল চাষী শের আলী সরদারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ভালো ফুলের ভালো দেশ, গড়ব মোরা বাংলাদেশ এই শ্লোগানের বাস্তবতা গড়ার প্রত্যয়ে ফুলকানন পানিসারা-হাড়িয়া ফুল মোড়ে সমাগত দর্শনার্থীদের নানা সুবিধার বিষয় নিয়ে আলোচনা করা হয়।

বিশেষ করে সুপেয় পানি, টয়লেট ব্যবস্থা, যানবাহন রাখার জন্য জায়গা নির্ধারণসহ আইন শৃঙ্খলা রক্ষার বিষয়ে স্বেচ্ছাসেবী গঠন করা নিয়ে মতবিনিময় সভা হয়।

উল্লেখ্য, ফুলকানন পানিসারা-হাড়িয়া ফুল মোড়ে প্রতিদিন হাজার হাজার দর্শনার্থীর সমাগম ঘটে। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা ও বসন্তের প্রথম দিবসে অন্তত অর্ধলক্ষাধিক লোকের সমাগম ঘটেছিলো।

time vision logo en