শালিখা প্রেসক্লাবে ভোরের কাগজের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শালিখা(মাগুরা)প্রতিনিধি: আনন্দঘন অনুষ্ঠানের মধ্য দিয়ে মাগুরার শালিখায় সোমবার দৈনিক ভোরের কাগজ এর ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। বেলা ২টার সময় শালিখা প্রেসক্লাব মিলনায়তনে কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোঃ বাতেন।

এ সময় উপস্থিত ছিলেন, তালখড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন মন্ডল, শালিখা থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ ফরিদুজ্জামান ফরিদ, শালিখা প্রেসক্লাবের সভাপতি বাবু দীপক চক্রবর্তী, সহ-সভাপতি ও ভোরের কাগজের শালিখা প্রতিনিধি দেবব্রত কুমার দে, সহ-সভাপতি শহিদুজ্জামান চাঁদ, সাধারণ সম্পাদক মোঃ তুহিন ইসলাম, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক, দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ হাসান মুন্সী তুষার, নির্বাহী সদস্য মোঃ আবু হুরাইয়া সহ শালিখা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গোলাম মোঃ বাতেন বলেন, দৈনিক ভোরের কাগজ তার স্বকিয়তা বজায় রেখে আজও বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে দেশ ও জাতীর কল্যানে ভুমিকা রাখছে। তিনি ঐতিহ্যবাহী দৈনিক ভোরের কাগজের
বস্তুনিষ্ঠ সংবাদের প্রশংসা করে ভবিষ্যত সাফল্য কামনা করেন। এসময় তিনি আরো বলেন সংবাদ পত্রের মাধ্যমে মানুষ ভাল কিছু জানতে চায়, আমরাও ত্রর মাধ্যমে জেনে শুনে কাজ করি । তিনি সংবাদ পত্রের মান উন্নয়নের জন্য সকলের প্রতি আহবান জানান।