মীরসরাইয়ে দুর্বার প্রগতি সংগঠন এর ১দশক পূর্তি উৎসব ২৯শে জানুয়ারী

মোহাম্মদ মজিবুলহক,জোরারগঞ্জ(মীরসরাই)প্রতিনিধি: আসছে আগামী ২৯ জানুয়ারি রোজ শুক্রবার দিনব্যাপী বর্ণিল আয়োজনে মলিয়াইশ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে দুর্বার প্রগতি সংঘঠন এর ০১দশক পূর্তি উৎসব, এই সংঘঠন একটি অরাজনৈতিক ও সামাজিক সেচ্ছাসেবী সংস্থা “এসো হাতে হাত রেখে সুন্দর সমাজ গড়ি সবাই মিলে” শ্লোগান ও সামাজিক সেচ্ছাসেবী কাজের মাধ্যমেই উক্ত সংগঠনের পথচলা।

দুর্বারের উক্ত অনুষ্ঠানটি উদ্বোধন করবেনঃ মো. শহীদুল ইসলাম উপপরিচালক জেলা সমাজসেবা কার্যালয় চট্টগ্রাম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতিঃ জনাব মো. ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি চট্টগ্রাম (০১) এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেনঃ মিনহাজুর রহমান উপজেলা নির্বাহী অফিসার মীরসরাই চট্টগ্রাম। সংবর্ধিত অতিথিঃ আলহাজ্ব মো. জসিম উদ্দিন উপজেলা চেয়ারম্যান মীরসরাই, সাংস্কৃতিক পর্বের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেঃ সুদীপ দেওয়ানজী সাহিত্যিক, জেলা রেজিস্ট্রার (অবসরপ্রাপ্ত) আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়। এবং সভাপতিত্ব করবেন মহিবুল হাসান সজীব, সভাপতি দুর্বার প্রগতি সংঘঠন।

সকাল ০৮টায় অনুষ্ঠান উদ্বোধন এর মধ্যদিয়ে রেলি, খেলাধুলা, পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বিকেল ৪ টায় নাচ গান, কবিতা আবৃতি অভিনয় আলোচনা সভা সংবর্ধনা অনুষ্ঠান স্মরনিকার মোড়ক উন্মোচন, কেক কাটা নাটক মঞ্চস্থ ও কনসার্ট অনুষ্ঠিত হবে।

আপনি/আপনারা আমন্ত্রিত

শুভেচ্ছান্তে-
মহিবুল হাসান সজীব
সভাপতি
দুর্বার প্রগতি সংগঠন
০১৮১২-৫৭৫৭২২
সৈকত চৌধুরী
সাধারণ সম্পাদক
দুর্বার প্রগতি সংগঠন
০১৮২৩-১৬২৪০৯

মির্জা মিশকাতের রহমান
আহবায়ক
বর্ষপূর্তি উৎসব উদযাপন পরিষদ-২০২১
০১৮১৩-০৬০১৫৮
নাঈমুল হাসান
সদস্য সচিব
বর্ষপূর্তি উৎসব উদযাপন পরিষদ-২০২১
০১৮৪৩-১৯০৯২৬

 

timevision24logo