আফজাল হোসেন চাঁদ : মুজিববর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক যশোরের ঝিকরগাছা উপজেলার আওতায় ১৯জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়েছে। শনিবার সকাল ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য মেজর জেনারেল অবসরপ্রাপ্ত অধ্যাপক ডাক্তার মোঃ নাসির উদ্দিন। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঝিকরগাছা উপজেলার আওতায় ১৯জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করেন।
উপজেলা নির্বাহী অফিসার আরাফাত রহমানের সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ডাক্তার কাজী নাজিব হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান রশিদুর রহমান রশিদ, উপজেলা প্রকৌশলী শ্যামল কুমার বসু, মাগুরা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, ভূমিহীন ও গৃহহীন পরিবারের সদস্য শাহানাজ বেগম, ফাইসাল আহমেদ।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ হাবিবুর রহমান, থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা সমাজসেবা অফিসার এএফএম ওহিদুজ্জামান, উপজেলা মহিলা বিষয়ক অফিসার নাসরিন আখতার সুলতানা, উপজেলা হিসাবরক্ষক অফিসার কবির উদ্দিন আহমেদ, উপজেলা প্রকল্প অফিসার শুভাগত বিশ্বাস, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী অন্তরা সরকার, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম দেবাশীষ ভট্টাচার্য্য, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ডাক্তার মোস্তাফিজুর রহমান মুসা, নির্বাসখোলা ইউনিয়ন চেয়ারম্যান নজরুল ইসলাম, গদখালী ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান, সাংবাদিক আফজাল হোসেন চাঁদ, উপজেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শাহানাজ বেগম, অফিস সহকারী আবু হেনা মোস্তফা কামাল, শাহ জালাল, হিসাব সহকারী তপন রায়, হিসাব সহকারী তপন রায় সহ সকল দপ্তরের প্রধান ও সহযোগীবৃন্দ।