বেনাপোল ইমিগ্রেশনে ভুয়া সিআইডি ইন্সপেক্টর আটক

শাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল প্রতিনিধি: বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন এলাকা থেকে মনির হোসেন (৪০) নামে এক ভূয়া সিআইডিকে আটক করেছে পুলিশ।

বুধবার (২০ জানুয়ারি) দুপুরে তাকে আটক করা হয়।

আটক মনির ঢাকা গুলশান-২ ব্লক বাড়ি নং ৬৩ আনোয়ারা মঞ্জিল এলাকার বাসিন্দা বলে পুলিশকে জানিয়েছেন। তবে পুলিশ খোঁজ খবর নিয়ে দেখেন তার বাড়ি সাতক্ষীরা সদর থানার কাঠিয়া এলাকার বাসিন্দা। তার নাম রিন্টু মিত্র, পিতার নাম দেব প্রসাদ মিত্র।

ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবিব জানান, আটক মনির হোসেন ইমিগ্রেশন এলাকায় এসে কাস্টমস অফিসার এর টেবিলে জনৈক বাংলাদেশি আগমন এর সময় তাহাকে ধমকের সহিত জিজ্ঞাসা করে যে কাস্টমস অফিসার কত টাকা নিয়েছে আপনার কাছ থেকে।
তাৎক্ষণিক কাস্টমস অফিসার উক্ত ব্যক্তিকে তাহার পরিচয় জানতে চাইলে সে সিআইডি কর্মকর্তা বলে পরিচয় দেয় । কাস্টমস কর্মকর্তা এআরও সাইফুল ইসলামের সন্দেহ হলে তার পরিচয় পত্র দেখতে চাইলে উপরোক্ত পরিচয় পত্র বাহির করিয়া দিলে তিনি ইমিগ্রেশন পুলিশের নিকট নিয়ে গেলে ইমিগ্রেশন পুলিশ ভুয়া বলে দেখতে পান ।

তাহাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তাহার সঠিক নাম রিন্টু মিত্র। পিতা মৃত দেবপ্রসাদ মিত্র গ্রাম কাঠিয়া সদর সাতক্ষীরা বলে জানান । তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে বলে তিনি জানান।