চট্টগ্রাম যুবলীগের দায়িত্বে ব্যারিস্টার শেখ ফজলে নাঈম : আসলামের অভিনন্দন

টাইম ভিশন 24: বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল ও ত্বরান্বিত করতে চট্টগ্রাম উত্তর-দক্ষিণের সাংগঠনিক দায়িত্ব দেয়া হয়েছে গোপালগঞ্জের কৃতি সন্তান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈমকে।

এদিকে, ব্যারিস্টার শেখ ফজলে নাঈমকে চট্টগ্রাম বিভাগীয় যুবলীগের সাংগঠনিক দায়িত্ব পাওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর বিমানবন্দর থানা ও ৪৯ নং ওয়ার্ড যুবলীগ নেতা এমএম আসলাম।

শেখ ফজলুল হক মণির নিজ হাতে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী এই সংগঠনকে আরও শক্তিশালী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে ১২ জানুয়ারি বিভাগ ভিত্তিক দায়িত্ব বন্টন করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

যুবলীগ নেতা এমএম আসলাম জানান, মহান স্বাধীনতার স্থপতি বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী ২০২০ সালের ১৭ই মার্চ। এ উপলক্ষে ২০২০ সালকে মুজিব বর্ষ ঘোষণা করা হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম ভাইয়ের নেতৃত্বে আমরা সামনে এগিয়ে যাবো।