শাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল: বেনাপোলেচ হুফফাযুল কুরআন ফাউন্ডেশনের আয়োজনে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী হুফফাযুল কুরআন ফাউন্ডেশন শার্শা উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্য(ওসি) মামুন খান।

হুফফাযুল কুরআন ফাউন্ডেশন শার্শা উপজেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা মোঃ খলিলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মোঃ আব্দুল আহাদের সঞ্চালনায় অনুষ্ঠিত কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক ও আফিল গ্রুপের পরিচালক মাহবুব আলম লাবলু।

দৈনিক স্পন্দন পত্রিকার সহযোগিতায় অনুষ্ঠিত উক্ত হিফজুল কুরআন প্রতিযোগিতায় শার্শা উপজেলার ৩০টি হাফিজিয়া মাদ্রাসার ১৫০ জন কুরআন শিক্ষার্থী অংশগ্রহণ করে। তাদের মধ্যে ৫ পারা, ১০ পারা, ১৫ পারা, ২০ পারা ও ৩০ পারা ভিত্তিতে কয়েক ভাগে বিভক্ত করে কুরআন প্রতিযোগিতা শুরু হয় এবং ১ম, ২য়, ৩য় স্থানে মনোনীত করে ৪০ জন শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদাণ করা হয়। উক্ত বিজয়ীরা কিছুদিনের মধ্যে জেলা পর্যায়ে প্রতিযোগিতা করবে। বিজয়ের স্থান ধরে রাখতে তারা পর্যায়ক্রমে বিভাগীয় ও জাতীয় পর্যায়সহ আর্ন্তজাতিক অঙ্গণে তাদের কোকিল কন্ঠে কুরআন প্রতিযোগিতার মাধ্যমে দেশের মুখ উজ্জ্বল করবে বলে আশাবাদ ব্যক্ত করেন অতিথিবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে বিচারক মন্ডলীতে উপস্থিত ছিলেন আলজামিয়াতুল ইসলামিয়া বাহরুল উলুম ক্বওমী মাদ্রাসার মুহতামিম আলহাজ¦ হযরত মাওলানা কামরুজ্জামান, বেনাপোল জামিয়া ইসলামিয়া ক্বওমী মাদ্রাসার মুহতামিম আলহাজ¦ হযরত মাওলানা সাইদুল বাশার, বেনাপোল দারুল উলুম ক্বওমী মাদ্রাসার মুহতামিম আলহাজ¦ হযরত মাওলানা মুফতি আবু হানিফ, আলজামিয়াতুল ইসলামিয়া বাহরুল উলুম ক্বওমী মাদ্রাসার বিভাগীয় প্রধান শিক্ষক হাফেজ মাওলানা ইমরান হুসাইন, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমানসহ জেলা ও বিভাগীয় পর্যায়ের বিচারক মন্ডলী।