যশোরের অভয়নগরে বাস ও ট্রাকের মাঝখানে পড়ে প্রাণ গেলো দুই মোটরসাইকেল আরোহীর

যশোর প্রতিনিধি: যশোরের অভয়নগর উপজেলায় যাত্রীবাহী বাস ও আলুবোঝাই ট্রাকের মাঝখানে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার নওয়াপাড়া এলাকার নওয়াপাড়া জুট মিলের প্রধান ফটকের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত দুই মোটরসাইকেল আরোহী হলেন রানা মোল্যা(২৫) এবং নাসিম উদ্দীন(২২)। রানা মোল্যা নড়াইল সদর উপজেলার শেখহাটী গ্রামের আকছিয়ার মোল্লার ছেলে এবং নাসিম উদীন একই গ্রামের আব্দুল হালিমের ছেলে।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, আজ শনিবার দুপুরে রানা মোল্যা এবং নাসিম উদ্দীন মোটরসাইকেলে করে অভয়নগর উপজেলার নওয়াপাড়া বাজার থেকে যশোর-খুলনা মহাসড়ক দিয়ে বাড়ি ফিরছেলেন। মোটরসাইকেলটি চালাচ্ছিলেন রানা মোল্যা। দুপুর ১২টার দিকে মোটরসাইকেলটি উপজেলার নওয়াপাড়া এলাকার নওয়াপাড়া জুট মিলের প্রধান ফটকের সামনে পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস এবং আলুবোঝাই একটি ট্রাকের মাঝখানে পড়ে মোটরসাইকেলটি। এক পর্যায়ে ট্রাকের ধাক্কায় রানা মোল্যা ও নাসিম উদ্দীন মহাসড়কের ওপর ছিটকে পড়েন। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তাঁরা দুইজনেই ঘটনাস্থলেই মারা যান।
নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহাবুদ্দিন চৌধুরী বলেন, বাস ও ট্রাকের মাঝখানে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহীর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিমিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। ট্রাকটি পালিয়ে গেছে। ট্রাকটি আটকের চেষ্টা চলছে।