নাভারণ ইউনিয়নে নৌকার প্রার্থী হতে চান এনামুল হক মনি

ঝিকরগাছা প্রতিনিধি: যশোরের ঝিকরগাছা উপজেলার নাভারণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার কাণ্ডারি হতে চান সাংবাদিক এনামুল হক মনি। এ লক্ষ্যে ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ, পথসভা, লিফলেট বিতরণ, শোভাযাত্রা, করোনা সচেতনতা তৈরি ও মাস্ক বিতরণসহ বিভিন্ন কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন তিনি।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার কলাগাছি, চারাতলা, নবীবনগর, শরীফপুর, কালিয়ানি, নিত্যনন্দকাটি, হাড়িয়া ও নিমতলা গ্রামে লিফলেট বিতরণ করেন এনামুল। দিনব্যাপী এ কর্মসূচি গুননগর, কুন্দিপুর, নাভারণ পুরাতন বাজার, বেলেরমাঠে গণসংযোগ করে উত্তর দেউলী গিয়ে পথসভার মাধ্যমে শেষ হয়।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় সিনিয়র নেতাকর্মী ও সাধারণ মানুষের কাছে নিজের পরিচয় তুলে ধরাসহ দোয়া ও সমর্থন কামনা করেন এই সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী।

এনামুল হক মনি বলেন, ‌‘মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করে ঐতিহ্যবাহী নাভারণ জনপদকে একটি সুন্দর, উন্নত ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ার লক্ষ্যে নিয়ে মাঠে নেমেছি। জননেত্রী শেখ হাসিনা আমাকে সুযোগ দান করলে যুবশক্তিকে কাজে লাগিয়ে এই ইউনিয়ন উপজেলার রোল মডেল হিসেবে গড়ে তুলবো। ত্যাগী ও প্রবীণ নেতাদের মূল্যায়নের মাধ্যমে ভেদাভেদ ও দলীয় কোন্দল মিটিয়ে সরকারের উন্নয়ন তৃণমূলে পৌঁছে দেওয়াই হবে আমার মূল লক্ষ্য। একটি সুস্থ ও সুন্দর সমাজ প্রতিষ্ঠায় সকলের সহযোগিতা কামনা করছি।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা নুর ইসলাম, আইজুদ্দি, নাভারণ ইউনিয়ন যুবলীগের সদস্য রাজন হোসেন, মিলন হোসেন, যুবলীগ নেতা ফিরোজ, রবি শিকদার, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা আলিমুর রহমান, ঢাকা কলেজ ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন, এম এম কলেজ ছাত্রলীগ নেতা কবিরুল ইসলাম, পলাশ হোসেন, বাবু হোসেন, অ্যাসিসট্যান্ট রেভিনিউ অফিসার আহম্মেদ নাজমুল, ছাত্রলীগ নেতা সাকিব হোসেন দিপু, মুন্না প্রমুখ।

উল্লেখ্য, এনামুল হক মনি জাতীয় ইংরেজি পত্রিকা দ্যা ডেইলি ম্যাসেঞ্জারের প্রকাশক। এছাড়া তিনি ঢাকা সাংবাদিক ইউনিয়ন (আওয়ামী পন্থী) এর সদস্য। এছাড়াও তিনি দৈনিক সংবাদ, দৈনিক সমকাল, দৈনিক মানবকণ্ঠ ও দৈনিক ইত্তেফাকে সুনামের সঙ্গে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।