কোনো গ্রুপিং নয়, বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করতে চাই: আনোয়ার হোসেন

আবুল কালাম আজাদ, ঝিকরগাছা (যশোর) অফিস: বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন বলেছেন, ঝিকরগাছায় আমি কোনো গ্রুপিং চাই না। বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করতে চাই। আওয়ামী লীগে একটাই গ্রুপ থাকবে, সেটা জননেত্রী শেখ হাসিনার গ্রুপ। বুধবার দুপুরে স্থানীয় বিএম হাইস্কুল মাঠে সংবর্ধিত অতিথির বত্তব্যে তিনি এ কথা বলেন।

টাইম ভিশন 24

Time Vision 24

তিনি আরো বলেন, আমার ধমণিতে আওয়ামী লীগের রক্ত প্রবাহিত। আমি এ মাটি মানুষের সন্তান। যারা আজকের এই অনুষ্ঠানের আয়োজন করছেন, আমাকে সংবর্ধনা দিলেন আমি তাদের কাছে কৃতজ্ঞ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। একদিকে ধর্মীয় অনুশাসন অন্যদিকে জীবিকার নাম শেখ হাসিনা। তিনি আরো বলেন, দেশবিরোধী অপশক্তি আজও তৎপর। প্রবীনের মেধা আর নবীনের শক্তি কাজে লাগিয়ে ঐক্যবদ্ধ অপরাজেয় শক্তিতে পরিণত হয়ে অপশক্তি মোকাবেলা করতে হবে।

অনুষ্ঠানের আগে নেতৃবৃন্দকে বিমানবন্দর থেকে মোটর শোভাযাত্রা সহকারে সংবর্ধনা স্থলে আনা হয়। পরে নেতৃবৃন্দ উপজেলা মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম, ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, মৃনাল কান্তি জোয়ারদার, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈনউদ্দীন মিঠু।

উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছেলিমুল হক সালামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য অমিত কুমার বসু, হুমায়ুন কবীর খান, যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, ঝিকরগাছা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইলিয়াস হোসেন প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন যুবলীগ নেতা তাজউদ্দীন আহমদ।