বিএসপির বিদ্রোহী’র প্রকাশনা উৎসবে বক্তারা সৃষ্টিশীল লেখকরা ডাক্তার হিসেবে সমাজকে চিকিৎস দেন। টাইম ভিশন ২৪

সৃষ্টিশীল লেখকরা ডাক্তার হিসেবে সমাজকে চিকিৎস দেন
 বিএসপির বিদ্রোহী’র প্রকাশনা উৎসবে বক্তারা

স্টাফ রিপোর্টার,যশোর: বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও মহান বিজয় দিবস ২০২০ উপলক্ষে বিদ্রোহী সাহিত্য পরিষদ (বিএসপি) প্রকাশিত বিদ্রোহী (২৪তম সংখ্যা) এর প্রকাশনা উৎসব শুক্রবার সকালে (২৫ ডিসেম্বর) প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন যশোর কালেক্টরেটের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কবি কাজী আতিকুর রহমান, বিশেষ অতিথি ছিলেন যশোর কালেক্টরেটের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কবি কৃষ্ণ চন্দ্র।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি কাজী রকিবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট কলামিস্ট আমিরুল ইসলাম রন্টু, বিশিষ্ট কবি ও গবেষক ড. মোঃ মুস্তাফিজুর রহমান, কবি ড. শাহনাজ পারভীন, যশোর আইনজীবী সমিতির সহসভাপতি অ্যাড. জিএম মুছা।
বিদ্রোহী সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মুন্না’র পরিচালনায় প্রকাশনা উৎসবে স্বাগত বক্তব্য রাখেন বিদ্রোহী’র সম্পাদক আহমদ রাজু। এসময় উপস্থিত ছিলেন, শতাব্দী সাহিত্য ও গবেষণা পরিষদের সভাপতি কবি ও গবেষক, অধ্যাপক কাজী শওকত শাহী, প্রেসক্লাব যশোরের দফতর সম্পাদক তৌহিদ জামান, মণিরামপুর সাহিত্য পরিষদের সভাপতি অধ্যাপক হোসাইন নজরুল হক, মুক্তেশ^রী সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক গাজী শহিদুল ইসলাম।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিদ্রোহী সাহিত্য পরিষদের সহসভাপতি আমির হোসেন মিলন, সাংগঠনিক সম্পাদক রবিউল হাসনাত সজল, কোষাধ্যক্ষ আবুল হাসান তুহিন, নির্বাহী সদস্য সোনিয়া সুলতানা চাঁপা, অ্যাড. মাহমুদা খানম, নাসির উদ্দিন, জাহিদুল যাদু, পারভীনা খাতুন, অধ্যাপক এস. এম তোজাম্মেদ হক মোঃ মোস্তাফিজুর রহমান, শামীম বাদল, রাজপথিক, হুমায়ন কবির, মুহাম্মদ হাতেম আলী সরদার, সমাপ্তি দাস, মোঃ হোসেন আলী, ফাতিমা পারভীন, মানবেন্দ্র কুমার সাহা,সাধন কুমার দাস, মোহাম্মদ শামীম, মাসুম বিল্লাহ,তানভীন হোসেন,আমিন রুহুল,এএফএম মোমিন যশোরী, মহব্বত আলী মন্টু,এম এ কাশেম অমিয়, শহিদুজ্জামান মিলন,সুমন রেজা প্রমুখ। কবি ও গবেষক আব্দুর রহিম আসাদীর মৃত্যুতে আত্মার মাগফেরাত কামনা করা হয়।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, সৃষ্টিশীল লেখকরা ডাক্তার হিসেবে সমাজকে চিকিৎসা করেন। সমাজকে ভাল রাখার জন্য কবিতা লেখেন। সমাজকে বির্নিমাণের জন্য লেখক তার লেখনি উপহার দেন। আর ভাল লেখার জন্য বেশি বেশি করে পড়তে হবে। জানতে হবে।
বিদ্রোহী সাহিত্য পরিষদের ২০৩ তম মাসিক সাহিত্য আগামি ১ জানুয়ারি ২০২১ অনুষ্ঠিত হবে বলে অনুষ্ঠানে জানানো হয়।