সবাইকে ঐক্যবদ্ধ হয়ে অপশক্তির বিরুদ্ধে দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে – ডাঃ মোঃ নাসির উদ্দিন এমপি

টাইম ভিশন 24

ঝিকরগাছা (যশোর) অফিস : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননার প্রতিবাদে যশোরের ঝিকরগাছায় স্বরণকালের এই বিশাল প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলার দক্ষিনাঞ্চালের বাঁকড়া, হাজিরবাগ, নির্বাসখোলা ও শংকরপুর ইউনিয়নের যৌথ উদ্যোগে মঙ্গলবার বিকালে এই প্রতিবাদ সমাবেশ বাঁকড়া আনন্দময়ী দাতব্য চিকিৎসা কেন্দ্র মাঠে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে যশোর-২(চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) অধ্যাপক ডাক্তার মোঃ নাসির উদ্দিন প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমার যশোর-২ সংসদীয় আসনে গত দু’বছরে অভাবনীয় উন্নয়ন করেছি। উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। এক বছরে ১৬টি শিক্ষা প্রতিষ্ঠান এমপিও ভুক্ত হয়েছে। দু’টি উপজেলায় গ্রামীণ অবকাঠামো, স্কুল, কলেজ ও মাদ্রাসার ব্যপক উন্নয়ন হয়েছে। প্রায় ৩শত কোটি টাকার কাজের উন্নয়ন প্রকল্প আমরা হাতে নিয়েছি। কৃষি, শিক্ষা ও স্বাস্থ্য খাতের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে একাট্টা হতে হবে। বঙ্গবন্ধুর অবমাননাকারী স্বাধীনতা বিরোধী অপশক্তিদের চিহ্নিত করে কঠোর শাস্তির আওতায় আনতে হবে। তাদের সমুচিত জবাব দিতে আওয়ামীলীগের প্রত্যেকটা নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে অপশক্তির বিরুদ্ধে দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে। উস্কানী সৃষ্টিকারী উগ্র মৌলবাদী ও ধর্মান্ধ জামায়াত শিবির স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে অপমান করে যে দূঃসাহস দেখিয়েছে তার জবাব দিতে আমাদের নিজেদের মধ্যে বিভেদ ভূলে সবাইকে মাঠে নামতে হবে। বঙ্গবন্ধু না হলে এদেশ স্বাধীন হতো না। আমরা একটি মানচিত্র ও পতাকা পেতাম না। সেই বঙ্গবন্ধুকে যারা অপমান করে তারা এদেশকে একটি ব্যর্থ ও অকার্যকর রাষ্ট্র বানাতে চাই। আমরা উন্নয়নে বিশ্বাসী। দেশের অভাবনীয় উন্নয়ন-অগ্রযাত্রায় স্বাধীনতা বিরোধীরা দেশের ক্রমবর্ধমান উন্নয়ন বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এই ষড়যন্ত্র প্রতিহত করতে হবে বা প্রতিহত করা হবে!
অনুষ্ঠানের বাঁকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নেছার আলীর সভাপতিত্ব প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সহ-সভাপতি সাবেক ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিপি আবদুস সালাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সহ-সভাপতি চৌধুরী রমজান শরীফ বাদশা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঝিকরগাছা সদর ইউপি চেয়ারম্যান আমির হোসেন, পানিসারা ইউপি চেয়ারম্যান নওশের আলী, যশোর জেলা যুবলীগের সহ সভাপতি আজাহার আলী, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাজ্জাদুল আলম, রফিকুল ইসলাম বাপ্পী, শামিম রেজা, সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, সদস্য জাফিরুল হক, জুলফিকার আলী ভুট্টো, আব্দুল জব্বার, শাহিদুর রহমান শিপলু, জাহাঙ্গীর আলম, আবু জাফর মনি, একরামুল হক খোকন, এমামুল হাবিব জগলুসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।