টাইম ভিশন 24: দৈনিক স্পন্দনের বার্তা সম্পাদক মিজানুর রহমান মুনের ছোট ভাই জসিম উদ্দিন হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহির রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর।
সাংবাদিক মিজানুর রহমান মুন জানিয়েছেন, জসিম উদ্দিন আফিল গ্রুপের প্রতিষ্ঠান তামিম মার্কেটিং এর মার্কেটিং অফিসার ছিলেন। স্ত্রীসহ যশোর শহরের রেল রোডের হোটেল শাহরিয়ারের পেছনের একটি বাড়িতে ভাড়া থাকতেন। শনিবার ভোরে ঘুমের মধ্যে হৃদ রোগে আক্রান্ত হয়ে অচেতন হয়ে পড়েন। কোন সাড়াশব্দ না পেয়ে তাকে দ্রুত যশোর জেনারেল হাসপাতালে নেয় হয়। কিন্তু হাসপাতালে নেয়ার আগেই জসিম উদ্দিন মারা যান বলে জরুরি বিভাগের চিকিৎসক জানিয়ে দেন।
শনিবারবাদ জোহর জসিম উদ্দিনকে ঝিকরগাছার উপজেলার কায়েমকোলা মনোহরপুর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি ওই গ্রামের ডা. তোফাজ্জেল হোসেনের ছেলে।
জসিম উদ্দিনের অকাল মৃত্যুকে শোক প্রকাশ করেছেন বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, আফিল গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক স্পন্দনের সম্পাদক শেখ আফিল উদ্দিন, দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহবুব আলম লাবলুসহ পত্রিকার সাংবাদিক, কর্মকর্তা কর্মচারিবৃন্দ, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সম্পাদক আহসান কবীর, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন’র সহসভাপতি মনোতোষ বসু, যুগ্ম মহাসচিব সাকিরুল কবীর রিটন, নির্বাহী সদস্য নূর ইমাম বাবুল ও গোপীনাথ দাস।
যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান, সহসভাপতি প্রণব দাস, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, যুগ্ম সম্পাদক রেজাউল করিম রুবেল, কোষাধ্যক্ষ মারুফ কবীর এবং জেইউজে নির্বাহী সদস্য শফিক সায়ীদ ও জিয়াউল হক।
সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি শহিদ জয়, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, সহসভাপতি মুর্শিদুল আজিম হিরু, যুগ্ম সম্পাদক এসএম ফরহাদ, দপ্তর সম্পাদক ইকতিয়ার রহমান ইমন, কোষাধ্যক্ষ গালিব হাসান পিল্টু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মীর কামরুজ্জামান মনি ও নির্বাহী সদস্য সাইফুর রহমান সাইফ।