শাহাবুদ্দিন আহমেদ,বেনাপোল প্রতিনিধি : “তুচ্ছ নয়, রক্তদান বাঁচাতে পারে একটি প্রাণ” এই শ্লোগান সামনে রেখে বেনাপোলে পরিচিতি সভা করেছে সদ্য আতœপ্রকাশ হওয়া বেনাপোল ব্লাড ফাউন্ডেশন। শনিবার (১২ ডিসেম্বর) বিকাল ৩টার সময় বেনাপোল রহমান চেম্বারে সানরুফ রেষ্টুরেন্টে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
বেনাপোল ব্লাড ফাউন্ডেশনের পরিচালক রেজওয়ান হোসেন আকাশের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত পরিচিতি সভায় প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন পোর্ট থানার পরিদর্শক (ওসি তদন্ত) আজিজুল হক।
বেনাপোল ব্লাড ফাউন্ডেশনের সভাপতি পারভেজ মোশারফের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আমির হোসেন দুলালের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল ট্রাসপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিম উদ্দিন গাজী, টেকনোসফট বাংলাদেশ’র সিইও ইঞ্জিনিয়ার মোঃ শাহজালাল, বেনাপোল পৌর কাউন্সিলর আলহাজ¦¡ মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও নারী উদ্যোক্তা সাহিদা রহমান সেতু, বিপ্লবুর রহমান বিপ্লব, বন্দর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক স্পন্দন পত্রিকার বেনাপোল প্রতিনিধি শেখ কাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক ও সময় টিভির প্রতিনিধি আজিজুল হক।
এসময় উপস্থিত ছিলেন বেনাপোল ব্লাড ফাউন্ডেশন’র স্থায়ী কমিটির সহ-সভাপতি নাজমুস সাকিব জিসান, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান সিপু, যুগ্ম সম্পাদক আমান উল্লাহ আমান, আশিকুর জামান অন্তর, ইজাজ আহম্মেদ, সুমন, আরিয়ান সাকিব, যুগ্ম সাংগঠনিক সম্পাদক জিহাদ জুবায়ের, মোয়াজ্জেম হোসেন, হিমেল আফ্রিদি, প্রচার সম্পাদক অমিত রহমান, উপ-প্রচার সম্পাদক সুফিয়া জান্নাত, সাজিদুর রহমান, অর্থ সম্পাদক কামাল হোসেন, দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান, উপ-দপ্তর সম্পাদক এহসানুল হক সিয়াম, সমাজ কল্যান সম্পাদক আব্দুল্লাহ মেসকাত প্রমুখ।

উক্ত পরিচিতি সভায় বিনামূল্যে রক্তের গ্রুপ ও ডায়াবেটিস নির্ণয়, থ্যালোসেমিয়া রোগের সচেতনতামূলক লিপলেট বিতরণ, শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
এসময় মুমূর্ষ ও প্রয়োজনীয় রোগীদের রক্তের জন্য বেনাপোল ব্লাড ফাউন্ডেশনের ০১৯২২২৯৭৭৭৮ ও ০১৬১৫৯৭৯৭৮৫ নাম্বারে যোগাযোগ করার জন্য বলা হয়।