শালিখার আড়পাড়া বাজার বণিক সমিতির সভাপতি পদে প্রচারনায় এগিয়ে মো: হাসনাত মোল্যা

নাজমুল হক, শালিখা থেকে: মাগুরার শালিখা উপজেলা সদর আড়পাড়া বাজার বণিক সমিতির নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই গরম হয়ে উঠছে নির্বাচনী মাঠ। সকাল হতে শুরু করে গভীর রাত পর্যন্ত পথে ঘাটে চায়ের দোকানে চলছে নির্বাচনের প্রচার প্রচারণা। আসন্ন আড়পাড়া বাজার বণিক সমিতির সভাপতি পদে শক্ত প্রার্থী হিসেবে আলোচনায় আছেন আড়পাড়া গ্রামের কৃতি শন্তান মোল্যা স্টোরের মালিক মোঃ হাসনাত মোল্যা৷ তাকে ঘিরেই সর্বত্র চলছে আলোচনা। বাজারের ব্যবসায়ীদের চাওয়া মোঃ হাসনাত মোল্যার কোন বিকল্প নেই। সৎ যোগ্য নিষ্ঠাবান ও তারুন্যের অহংকার মোঃ হাসনাত মোল্যার আড়পাড়া বাজারে ব্যাপক জনপ্রিয়তা আছে । আড়পাড়া বাজার বণিক সমিতির বিভিন্ন পদে অনেকেই আগাম প্রচার-প্রচারনায় নেমেছেন। সিনিয়রদের সাথেও নিয়মিত লবিং চালিয়ে আসছেন তারা। এর মধ্যে মোঃ হাসনাত মোল্যার কথা বেশি শুনা যাচ্ছে৷ ব্যবসায়ীরা বলছেন মোঃ হাসনাত মোল্যার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে এই বাজারে৷ তিনিই আমাদের বাজারের সভাপতি নির্বাচিত হবেন বলে আমরা আশা করি৷
বয়বৃদ্ধ, ছাত্র ও যুব সমাজের মাঝেও তার গ্রহণযোগ্যতা অনেকটাই বেশিই রয়েছে। দীর্ঘদিন আড়পাড়া বাজারে ব্যবসার সাথে জড়িত থাকা মোঃ হাসনাত মোল্যাকে সভাপতি হিসেবে চান বাজারে ব্যবসায়ীরা।

বিপদে-আপদে ব্যবসায়ীরা তাকেই সব সময় কাছে পান । বাজারের যে কোন সমস্যায় তার সরব উপস্থিতি থাকে। সব থেকে বেশি ব্যবসায়ী আছে তার সাথে। যে কারনে তিনি সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন। মোঃ হাসনাত মোল্যা জানান, ব্যবসায়ীদের দৌড় গড়ায় সেবা পৌঁছে দিতে আমি কাজ করে যাচ্ছি। আমি অনেক বেশি ভোটে পেয়ে জয়ী হবো ইনশাআল্লাহ।