টাইম ভিশন 24
ঝিকরগাছা (যশোর) অফিস: কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে যশোরের ঝিকরগাছায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

রবিবার বিকেলে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের ব্যানারে পৃথকভাবে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়। এ সময় উপজেলা যুবলীগের ব্যানারেও ছাত্রলীগের ব্যানারে দুইটি মিছিল বের করা হয়।

উপজেলা যুবলীগের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, যশোর-২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) ডাক্তার মোঃ নাসির উদ্দীন,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম,জেলা যুবলীগের সহ সভাপতি আজহার আলী, উপজেলা যুবলীগ নেতা সাজ্জাদুল আলম, রফিকুল ইসলাম বাপ্পি,শামীম রেজা, আঃ জব্বার, আবু জাফর মনি, জাহাঙ্গীর হোসেন, আঃ বারিক, আলগীর হোসেন,জাফিরুল হক,উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সামছুর রহমানসহ আ.লীগ,যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। মিছিল শেষে উপজেলা মোড়ে ভাস্কর্যের পাদদেশে সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) ডাক্তার নাসির উদ্দীন বলেন, স্বাধীনতা বিরোধী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুর করে তাঁর নাম বাঙালীর হৃদয় থেকে মুছতে পারবে না। প্রয়োজনে বীর বাঙালী আরেকবার ৭১ এর ন্যায় যুদ্ধ করে এদেশ থেকে পাকিস্তানি প্রেতাত্মাদের চিরতরে নিপাত করা হবে। এসময় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনের নেতৃত্বে আরেকটি বিক্ষোভ মিছিল এতে যোগ হয়।