টাইম ভিশন 24
বরিশালের গৌরনদী উপজেলায় মামির বর্বর নির্যতনের শিকার হয়েছে চার বছর ৯ মাস বয়সের এক মেয়ে শিশু। শিশুটির নাভীর নীচে গরম স্টিলের চামচের ছ্যাঁকা দিয়েছেন তার মামি। এ ঘটনায় অভিযুক্ত শাহনাজ বেগমকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৫ নভেম্বর) রাত ১১টায় উপজেলার নলচিড়া ইউনিয়নের কলাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে পুলিশ। এর আগে রাত ৯টার দিকে শিশুটির বাবা এ ব্যাপারে থানায় মামলা করেন।

গ্রেপ্তার শাহনাজ বেগম উপজেলার উত্তর বিজয়পুর এলাকার রমজান সরদারের স্ত্রী। সম্পর্কে তিনি শিশুটির মামি। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।

গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, শিশুটির বাবা-মায়ের অনেক আগে বিবাহ বিচ্ছেদ হয়। এ কারনে শিশুটি তার মামী শাহনাজের কাছে থাকে। শিশুটি পাশের বাড়ির শিশুদের সাথে খেলা করে। এতে ক্ষুব্ধ হয়ে শাহানাজ গ্যাসের চুলায় মেটালের চামচ গরম করে শিশুটির নাভীর নীচে ছ্যাকা দেয়। প্রতিবেশীদের কাছ থেকে এ খবর পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় দায়ের করা মামলায় শাহনাজ বেগমকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

পিএনএস