টাইম ভিশন 24
আবুল কালাম আজাদ, ঝিকরগাছা (যশোর) অফিস: বাংলাদেশ আওয়ামী যুবলীগের সদ্য সাবেক কমিটির কৃষি বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেনকে যুবলীগের নবগঠিত কমিটির প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত করায় যশোরের ঝিকরগাছায় আনন্দ মিছিল করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার ছুটিপুর বাজারে মিছিলের আয়োজন করে গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আনন্দ মিছিলটি ছুটিপুর বাজার প্রদক্ষিণ করে গঙ্গানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্য দিয়ে শেষ হয়। মিছিলটিতে ভুভুজেলা ও ঢাকের তালে স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো বাজার। এ সময় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান নেতৃবৃন্দ।

গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ঝন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা আবদার রহমান, মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বদরউদ্দীন বিল্টু, যুগ্মসাধারণ সম্পাদক আদম আলী, সহসাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, সালাউদ্দিন বাবু, প্রচার সম্পাদক আজগর আলী, শ্রমবিষয়ক সম্পাদক কওসার আলী, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক গোরা চাঁদ চক্রবর্তী, যুগ্মআহ্বায়ক বাবলুর রহমান, ময়েজ উদ্দিন আহমেদ, লতিফুর কবির মিলন, সদস্য রাজু আহমেদ, ফিরোজ উদ্দীন, মফিজুর রহমান, জাহাঙ্গীর আলম প্রমুখ।

প্রসঙ্গত, আনোয়ার হোসেন উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়নের নবগ্রামের রওশন আলীর ছেলে। তিনি ছাত্রজীবন থেকে রাজনীতির সঙ্গে জড়িত। তিনি ঢাকা তেজগাঁও থানার ৩৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক (১৯৯৩-৯৫), পরবর্তীতে সভাপতি (১৯৯৫-৯৮), তেজগাঁও থানা ছাত্রলীগের সহ-সভাপতি (১৯৯৬-২০০০), ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সদস্য, তেজগাঁও থানা ছাত্রলীগের সভাপতি, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক (২০০২-০৬), কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য (লিয়াকত-বাবু), কেন্দ্রীয় যুবলীগের সদস্য, গত কমিটির কৃষি বিষয়ক সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তিনি কেন্দ্রীয় যুবলীগ কর্তৃক কুষ্টিয়া জেলা যুবলীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত ছিলেন।