যশোরে তাজিম হত্যা চেষ্টা মামলার আসামী বনি আটক

যশোর প্রতিনিধি :  যশোর পৌরপার্কের গেটে সামনে ছুরিকাঘাতে তাজিম (১৯) নামে এক যুবককে জখমের ঘটনায় দায়ের করা মামলার আসামি চিহ্নিত সন্ত্রাসী, একাধিক মামলার আসামি বনিকে (২০) আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে শহরের আশ্রম রোড এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। বনি রামকৃষ্ণ সড়কের আশ্রম রোড এলাকার আতিয়ার রহমানের ছেলে।
পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক( এসআই) শহিদুল ইসলাম জানিয়েছেন, গত ৮ নভেম্বর বিকেলে যশোর পৌরপার্কের গেটের সামনে আরবপুর এলাকার আলাউদ্দিনের ছেলে তাজিমকে ছুরিকাঘাতে জখম করে বনিসহ ৪জন। তার অপর তিন সঙ্গী হলো, বেজপাড়া টিবি ক্লিনিক খাটপট্টি এলাকার আসিফ (২০), টিবি ক্লিনিক মোড়ের সুমন ওরফে ট্যাটু সুমন (২১) এবং চার খাম্বার মোড়ের দেবা নায়েক (১৯)। ওই দিন পৌর পার্কের মধ্যে তাজিমের বান্ধবি সুরাইয়া ইয়াসমিন লিম্পাকে (১৮) উত্যক্ত করছিলো ওই চারজন। তামিজ তার প্রতিবাদ করলে তাকে ছুরিকাঘাতে জখম করা হয়। এই ঘটনায় তাজিমের মা খুরশিদা বেগম কোতয়ালি থানায় একটি মামলা করেন। এই মামলার এজাহারভুক্ত আসামি বনি।
এসআই শহিদুল ইসলাম আরো জানিয়েছেন, বনি একজন চিহ্নিত সন্ত্রাসী। সে ওই এলাকায় ছিনতাই, মারামারি, মাদক বিক্রিসহ নানা অপরাধ মূলক কর্মকান্ড করে বেড়ায়। তার বিরুদ্ধে কোতয়ালি থানায় হত্যাসহ বেশ কয়েকটি মামলা আছে