যশোর প্রতিনিধি: র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা ১১ ঘন্টার ব্যবধানে যশোরের শার্শা উপজেলা ও মাগুরার শালিখা উপজেলা এলাকা হতে সাড়ে ৪ বোতল ফেনসিডিল ও আধা কেজি গাঁজা উদ্ধার করেছে। এ সময় তিনজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, ফরিদপুর জেলার কোতয়ালি থানার মাইজা মিয়ারডাঙ্গী গ্রামের ইকবল শেখ এর ছেলে কামরুল শেখ,একই এলাকার সমশের শেখ এর ছেলে জোবায়েদ শেখ ও যশোরে জেলার শার্শা উপজেলার বাহাদুরপুর প্রফুল্ল বাগচীর ছেলে প্রকাশ বাঁগচী।
র‌্যাব-৬ যশোর ক্যাম্প সূত্রে জানাগেছে,মঙ্গলবার ১৭ নভেম্বর সকালে গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাবের একটি টহলদল মাগুরা জেলার শালিখা উপজেলার শতখালী গ্রামের শতখালী সিংহেশ^র পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মূল ফটকের সামনে জুয়েল এন্টার প্রাইজ নামক একটি মালবাহী ট্রাকের অভিযান চালায়। এ সময় কামরুল শেখ ও জোবায়েদ শেখকে গ্রেফতার করে। পরে উক্ত ট্রাকের মধ্যে বিশেষ কায়দায় রাখা ৪৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। পরে গ্রেফতারকৃত ও উদ্ধারকৃত ফেনসিডিল শালিখা থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা দায়ের করেন। তাদেরকে মাগুরা জেলা আদালতে সোপর্দ করেন।
অপর দিকে, র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডারের নেতৃত্বে একটি চৌকসদল সোমবার সন্ধ্যারাত সাড়ে ৭ টায় উক্ত বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর হতে প্রকাশ বাগচীকে গ্রেফতার করে। পরে তার দখল হতে আধা কেজি গাঁজা উদ্ধার করে। পরে তাকে মণিরামপুর থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা দায়ের করে। মঙ্গলবার তাকে যশোর আদালতে সোপর্দ করা হয়।