শালিখা(মাগুরা)প্রতিনিধি: নিখোঁজের দুইদিন পর মাগুরার শালিখা উপজেলার কুশখালি গ্রামে পুকুর থেকে উদ্ধার হয়েছে হাজী মোঃ ইউনুস বিশ্বাস (৬৫) নামে এক কাঠ ব্যবসায়ির মরদেহ। রবিবার দুপুরে শালিখা থানা পুলিশ ওই ব্যবসায়ির মরদেহ উদ্ধার করে। হাজী মোঃ ইউনুস বিশ্বাস কুশখালি গ্রামের উজির বিশ্বাসের পুত্র।
এলাকাবাসি জানায়, দীর্ঘদিন ধরে কুশখালী গ্রামে সাখাওয়াত হোসেন ও আব্দুল মান্নান এবং গোলাম সরোয়ারের নেতৃত্বে সামাজিক দলাদলি নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে ২০১২ সালে সংঘটিত একটি হত্যা মামলার সাক্ষি দেওয়ার জন্য গত এক সপ্তাহ আগে প্রতিপক্ষ গোলাম সরোয়ারের সমর্থকেরা সাখাওয়াত হোসেনের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়। এ ঘটনার জের ধরে এলাকায় উত্তেজনা চলছিল। এরই মধ্যে গত শুক্রবার থেকে সাখাওয়াত হোসেন সমর্থক কাঠ ব্যবসায়ি হাজী ইউনুস নিখোঁজ হন।

পরিবারের সদস্যরা জানান, দুইদিন নিখোঁজ থাকার পর রবিবার দুপুর ২ টার দিকে বাড়ির পাশে নিজের পুকুরেই হাজী ইউনুসের লাশ ভেসে থাকতে দেখা যায়। পরে খবর পেয়ে শালিখা থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত শালিখা থানার এসআই ফরিদ হোসেন জানান, নিহতের শরীরে ছোটখাট আঘাতের চিহৃ রয়েছে। ময়না তদন্তর পর মৃত্যুর কারণ জানা যাবে। অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুল হাসান ও সহকারি পুলিশ সুপার(সার্কেল) শালিখা আবির সিদ্দিকী শুভ্র জানান মৃত্যুর রহস্য উদঘাটনের চেষ্টা চলছে৷ লাশের ময়না তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে৷ এব্যাপারে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে৷