টাইম ভিশন 24
আজগার আলী, যশোর: অগ্নিবীণা কেন্দ্রীয় সংসদ, যশোর এর দশম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ ১৩ নভেম্বর শুক্রবার বিকেল চার টায় সংগঠন কার্যালয়ে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হলো। করোনা স্বাস্থ্যবিধি মেনে এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ড. শাহনাজ পারভীন। অনুষ্ঠানের শুরুতেই আমাদের স্বজন বিদ্রোহী সাহিত্য পরিষদ এর বিগত সভাপতি কবি ও অধ্যাপক শামসুজ্জামান ভাই ও আমাদের অগ্নিবীণা পরিবারের যে সমস্ত বন্ধু স্বজনসহ সারা বিশ্বে যারা এই করোনা সময়ে আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক জনাব দেওয়ান মোর্শেদ আলম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা কবি ও গীতিকার কাসেদুজ্জামান সেলিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা  কবি ও গীতিকার নাঈম নাজমুল, সংগঠনের সহ সভাপতি,
কবি ও অধ্যক্ষ শচীন্দ্রনাথ গাইন, সংগঠনের প্রচার সম্পাদক আজগারআলী,
শিশু কর্মকর্তা ও আবৃত্তি শিল্পী জনাব সাধন দাস, সংগঠনের সহ সভাপতি, ক্রীড়া ব্যক্তিত্ব জনাব ইফতেখার আলম ও কবি পদ্মনাভ অধিকারী। বক্তব্য রাখেন কবি ভীষ্মদেব বাড়ৈ, কবি মাহাতারিম আমিন হাসিসহ সংগঠনের নির্বাহী সদস্য গণ। কবিতা, গান, আবৃত্তি, ঝাল, মিষ্টি সহ দীর্ঘ আট মাস পর অগ্নিবীণার কার্যালয় আবারও হেসে ওঠে। দীর্ঘ চার ঘন্টা যেন মুহূর্তে চোখের পলকে কেটে গেলো।