টাইম ভিশন ২৪

ঝিকরগাছা, যশোর অফিস : যশোরের ঝিকরগাছায় সাঙ্গ হয়েছে দুইদিন ব্যাপি ওয়াল্টন অল রাউন্ডার ওপেন কারাতে (কাতা) চ্যাম্পিয়নশীপ। এতে ঝিকরগাছা কারাতে এ্যাসোসিয়েশন চ্যাম্পিয়ন ও খুলনা কারাতে এ্যাসোসিয়েশন রানার্সআপ হয়েছে।

গত শনিবার শুরু হওয়া এ প্রতিযোগিতা আজ বিকেলে পুরষ্কার বিতরণীর মধ্যে শেষ হয়েছে। এ প্রতিযোগিতায় ১২ টি ইভেন্টের মধে ঝিকরগাছা কারাতে এ্যাসোসিয়েশনের ৬ টি স্বর্ণ, রুপা ৩ টি ও ব্রঞ্চ ৫ টি এবং খুলনা কারাতে এ্যাসোসিয়েশন স্বর্ণ ও রুপা ৩ টি, ৪ টি ব্রঞ্চলাভ করে।

সমাপনী অনুষ্ঠানে আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এএসএম জিল্লুর রশীদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাপ্পী, উপজেলা যুবলীগ নেতা এমামুল হাবিব জগলু ও আরিফুজ্জামান সন্টু।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ঝিকরগাছা কারাতে এ্যাসোসিয়েশনের সিনিয়র সহসভাপতি শামীম রেজা ও আব্দুর রহিম মৃধা। অফিসশিয়াল ছিলেন রোজী মৃধা, মিতা রহমান, রবিন ও শান্তি। সাবিক ব্যবস্থাপনায় ছিলেম এম রফিকুল ইসলাম রফিক। উল্লেখ সংখ্যখ দশক এটি উপভোগ করেন।