যশোরে ধর্ষণের অভিযোগে মামলা

যশোর অফিস : যশোরের বাঘারপাড়ায় এক দোকানীর বিরুদ্ধে ১৩বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই কিশোরী বাঘারপাড়ার ভাঙ্গুড়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র ছাত্রী। কিশোরীকে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) জামাল আল নাসের ও বাঘারপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আল মামুন।
কিশোরীর মা জানান, বুধবার সন্ধ্যা কিশোরীকে হঠাৎ করে খুঁজে পাওয়া যাচ্ছে না। এসময় আশপাশ খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। এক পর্যায়ে বাড়ি থেকে কয়েশো গজ দূরে একটি ইটের ভাটায় সংজ্ঞাহীন অবস্থায় তাকে উদ্ধার করা হয়। কিশোরীর মায়ের দাবি স্থানীয় এক যুবক মেয়েটিকে নির্যাতন করেছে। ওই যুবক একজন মুদি দোকানি।
স্থানীয়রা বলছেন, অভিযুক্ত দোকানদারের সাথে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। যে কারণে এ ধরনের ঘটনা ঘটতেই পারে বলে জানান স্থানীয় একাধিক ব্যক্তি।
বাঘারপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আল মামুনের কাছে জানতে চাইলে তিনি বলেন, কিশোরীর পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা দায়ের করেছে। বিষয়টি তদন্ত চলছে। তাছাড়া ওই কিশোরীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে যশোর জেনারেল হাসপাতাল ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার পরে জানা যাবে প্রকৃত ঘটনা।