ঝিকরগাছা, যশোর অফিস : কয়েক দিন ধরেই নিজে এলাকার বামনআলী শেখপাড়া জামে মসজিদের রাস্তার বেহাল অবস্থা প্রত্যক্ষ করেন ঝিকরগাছা উপজেলার ৪নং গদখালী ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ মেরাজ হোসেন মিঠু। পরে তার নিজের অর্থায়নে ৩ ট্রাক ইট দিয়ে বামনআলী শেখপাড়া জামে মসজিদের মুসল্লিদের জন্য চলাচলের রাস্তাটি মেরামত করে দিয়েছেন। নিজেই কোদাল, বেলচা ও প্রয়োজনীয় যন্ত্রপাতি হাতে নিয়ে কর্দমাক্ত মিস্ত্রীদের সাথে থেকে এলাকার মসজিদের রাস্তাটির বেহাল অবস্থা কাটিয়ে, চলাচলের উপযোগী করে তোলেন। তাঁর এ ধরনের কর্মে সকলেই প্রশংসা করছেন।
স্থানীয় সুত্র জানায়, করোনাকালীন সময় বামনআলী শেখপাড়া মসজিদের রাস্তা চলাচলের জন্য অনুপযোগী। একটু বৃষ্টি হলেই কাঁদা পানিতে পরিপূর্ণ থাকে। চলাচলের অনুপযোগী হওয়ার কারণে মুসল্লিদের মসজিদে নামাজ আদায় করতে যেতেও সমস্যার সৃষ্টি হয়। এছাড়াও সাধারণ মানুষের চলাচলেও ব্যাপক ভোগান্তি পেতে দেখা যায়। রাস্তার এই বেহাল দশা ও গ্রামবাসীর চলাচলের জন্য এলাকার সমস্যা সমাধানের জন্য রাস্তাটি মেরামতের দায়িত্ব নেয় গদখালী ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ মেরাজ হোসেন মিঠু। এ সময় তাঁর চোখে পরে নিজ এলাকা বামনআলী শেখপাড়া জামে মসজিদের সড়কের বেহাল দশা। নিজের এলাকার রাস্তাটি চলাচলে অনুপযোগী। এ জন্য সে নিজ অর্থায়নে মসজিদের সড়কটি নির্মাণ করেছে।
রাস্তা তৈরীর বিষয়ে বিষয়ে ছাত্রলীগ নেতা মোঃ মেরাজ হোসেন মিঠুর নিকট জানতে চাইলে তিনি বলেন, আমার এলাকার জামে মসজিদের রাস্তার বেহাল অবস্থা নিয়ে, এলাকার লোকজন যখন বিভিন্ন স্থানে হাঁটাহাঁটি করেছে এটা দেখে আমার খুব খারাপ লাগ ছিলো। যার জন্য আমি নিজ অর্থায়নে মসজিদের রাস্তাটি সংস্কার করে দিয়ে নিজের কাছে খুবই ভালো লাগছে।