যশোরে নৌকার প্রার্থী নীরা’র নির্বাচনী পরিচালনা কমিটির আহবায়ক শহিদুল ইসলাম মিলন

টাইম ভিশন: বুধবার এক সভা থেকে জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনকে আহবায়ক করে এই কমিটি গঠন করা হয়। আসন্ন নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে দলীয় কার্যালয়ে যশোর জেলা আওয়ামী লীগ এই সভার আয়োজন করে।

জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে সভায় স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শাহীন চাকলাদার, সদর উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকার প্রার্থী নুরজাহান ইসলাম নীরা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল খালেক, হায়দার গণি খান পলাশ, গোলাম মোস্তফা, অ্যাডভোকেট আলী রায়হান, যুগ্ম সাধারণ সম্পাদক ও বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম, মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় আগামী ২০ অক্টোবরের নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। পরে নির্বাচন পরিচালনায় জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনকে আহবায়ক করে একটি কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। সভা থেকে কমিটির বাকি সদস্যের নামের তালিকা তৈরি করতে জেলা আওয়ামী লীগের সভাপতিকে দায়িত্ব দেয়া হয়।

গত ১৪ সেপ্টেম্বর যশোর সদর উপজেলা পরিষদের উপনির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতার জন্য চারজন মনোনয়নপত্র দাখিল করেন। যাদের মধ্যে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত দুইপ্রার্থী বাদে অন্যদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বাতিল হয়েছে। আগামী ৪ অক্টোবর প্রতীক বরাদ্দের পর আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু হবে।

সুত্র:স্বাআলো