শালিখায় নিখোঁজ বিদ্যুত সরকারের লাশ নবগঙ্গা নদী থেকে উদ্ধার

নাজমুল হক,শালিখা (মাগুরা) প্রতিনিধি : শালিখায় গঙ্গারামপুর ইউনিয়নের মনোখালী গ্রামের নিখোঁজ বিদ্যুত সরকারের মৃতদেহটি বুধবার ২৩ সেপ্টেম্বর দুপুর ১২ টায় নবগঙ্গা নদী থেকে উদ্ধার করা হয়। মনোখালি খেয়াঘাট নিবাসী পিযুষ কান্তি সরকারের পুত্র বিদ্যুত সরকার(৫০)গতকাল ২২সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল ৪টায় নিজ বাড়ি থেকে নিখোঁজ হন। স্বজনেরা ও এলাকাবাসী জানান বেশ কিছুদিন যাবৎ তিনি মানসিক অসুস্থতায় ভুগছিলেন। এছাড়া নিখোঁজের দিন সকালে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে গিয়েছিলেন।

স্থানীয়রা জানান গতকাল প্রতিবেশী ও স্বজনরা তাঁকে খুৃঁজতে নিজ এলাকা ও পাশ্ববর্তী এলাকায় মাইকে প্রচার চালায় ও আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজ করেন।

অবশেষে আজ লাশ পাওয়া যায় নিজের বাড়ির পাশের গংগারামপুর হরিতক তলা(ভদ্র ঘাটে)। সকালে নদীতে জাল পাতার সময় গৌরংগ বিশ্বাস বিদ্যুত সরকারের লাশ ভদ্র ঘাটে দেখতে পেয়ে প্রতিবেশিদের খবর দেয়। প্রতিবেশি ও স্বজনদের ধারনা মানসিকভাবে বিপর্যস্ত অবস্থায় তিনি নদীতে ঝাঁপ দিয়েছেন এবং নদী থেকে উঠতে না পারায় জলে ডুবে মারা গেছেন।

শালিখা থানা অফিসার ইনচার্জ মোঃ তরিকুল ইসলাম জানান,নদীতে লাশ দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। মৃত বিদ্যুৎ সরকার বেশ কিছুদিন ধরেই মানসিক অসুস্থতায় ভুগছিলেন ও নিখোঁজের দিন সকালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে গিয়েছিলো বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। এটি একটি অস্বাভাবিক মৃত্যু বলে ধারণা করা হচ্ছে।