যশোরে করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৫ জন

স্টাফ রিপোর্টার, যশোর : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে বুধবার যশোর জেলার ৮৬ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।
শনাক্তকৃত ১৫ জনের মধ্যে আছেন, সদর উপজেলার ১১ জন, অভয়নগর উপজেলার ০২ জন ও কেশবপুর উপজেলার ০১ জন, শার্শা উপজেলার ০১ জন।
সদর উপজেলায় আছেন, ১৮ নং ওয়ার্ড ৭ নং সেক্টরের কামরুজ্জামান(৪২),, রেল স্টেশনের শাহিদা(৫৬),, খড়কির ফারহানা(৪৫),, রায় পাড়ার সীমা(৩৬),, ২৫০ শয্যা হাসপাতালের ডা. জেসমিন সুমাইয়া(৩৬) ও রোকেয়া খাতুন(৩২),, রামকৃষ্ণপুরের আজিম(৫২),, ঘোপের মো. ফারুক হোসেন(৪০),, ধর্মতলার জান্নাতুল ফেরদৌস(৪৮),, রামনগরের আবিজান(৬৩) এবং সদরে নমুনা প্রদানকারী চৌগাছা উপজেলার বর্নির সিরাজুল(৫২)।
অপর চারজনের মধ্যে আছেন, অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়া বালিয়াডাঙ্গার জি এম ফুয়াদ হাসান(৩০) ও খোদেজা খাতুন(৫০),, শার্শা উপজেলার যাদপুরের আব্দুল হালিম(৪৫) এবং কেশবপুর উপজেলায় নমুনা প্রদানকারী ঝিকরগাছার আঙ্গারপাড়ার আঞ্জুয়ারা(৫০)।
আজ শনাক্ত রোগীদের মধ্যে নতুন ও পুরাতন রোগীর সংখ্যা এখনও জানা যায়নি।
এদিকে গত ২৪ ঘন্টার যশোরে ৪২ জন করোনা থেকে সুস্থ হয়েছেন। এই নিয়ে যশোরে সুস্থতার সংখ্যা ২ হাজার ৭০০ ছাড়ালো। মঙ্গলবার পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৭৯৪ জন। সুস্থতার সংখ্যা ২ হাজার ৭২৭ জন এবং মৃতের সংখ্যা ৪৪ জন। চিকিৎসাধীন অবস্থায় আছেন ১ হাজার ১০ জন। এর মধ্যে বাড়িতে চিকিৎসাধীন আছেন ৯৯৯ জন এবং হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১১ জন। অন্য জায়গায় রেফার্ড করা হয়েছে ১৩ জনকে।