তালতলী উপজেলার আনোয়ারা বেগম কে বাঁচাতে বিত্তবানদের কাছে সাহায্যের আকুল আবেদন

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য
একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না…ও বন্ধু

নয়ন : ভুপেন হাজারিকার এই জীবনমুখী গান এখন আর শুধু গানেই সীমাবদ্ধ নেই। ছড়িয়ে পড়েছে সবার কর্মের মাধ্যমে। দেশের বিপদগ্রস্ত মানুষদের পাশে এখন অনেকেই এগিয়ে আসছে। সমাধানের পথ খুলে যাচ্ছে অনেকাংশেই। তবে সহযোগিতার হাত হয়তো সবার নেই। সবাই একসাথে এগিয়ে এলে তবেই সার্থক হবে ভূপেন হাজারিকা।

বরগুনা জেলার তালতলী উপজেলার ৫ নং বড়বগী ইউনিয়ন ৭নং ওয়ার্ড কাজিরখাল গ্রামে শুইজঘাট নুরু হোসেনের স্ত্রী, অানোয়ারা বেগম (৬৫) দীর্ঘ দিন পর্যন্ত অসুস্থ অবস্থায় পরে অাছেন বাড়িতে। অনেক চিকিৎসা ও ডাক্তার দেখানো হয়েছে অনেক টাকা খরচ করেছে তার পরিবারে। তার পরিবারে অার্থিক অবস্থা তেমন ভালোনা শুধু মাথা গোজার মতো একটু যায়গা অাছে তার বাহিরে কোন অর্থ সম্পদ নাই অানোয়ারা বেগমের একটি ছেলে অাছে মনিরুল হাওলাদার (৪০) সে সারা দিন রাত নদীতে মাছ ধরে আর হাট বাজারে বিক্রি করে কোন রকম সংসার চলে মা বাবা ও তার স্ত্রী সন্তান নিয়ে। মনিরুল হাওলাদার তার বাবা নুরু হোসেন হাওলাদার (৭৫) সে একজন বৃদ্ধ লোক এবং তিনিও অসুস্থ অবস্থা পরে অাছে।
তার পরিবারে এখন খুবই সমস্যা পরে আছেন।
অাসুন অামরা সবাই মিলে একটু সহযোগীতার হাত বাড়িয়ে দেই।
যদি কেউ সহযোগীতা করতে চান তবে তার ছেলে মনিরুলের বিকাশ নাম্বার দেয়া আছে যোগা যোগ করে আপনিও পারেন আপনার সাহায্যর হাতটি বাড়িয়ে দিতে অসহায় গরিব মানুষটির জন্য । মোবাইল নাম্বারঃ 01732902291