যশোরে লেবুতলা ইউনিয়ন আ.লীগ আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভা

টাইম ভিশন : জাতির জনক বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আজ সোমবার বিকাল ৫ ঘটিকায় ২ নং লেবুতলা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় ইউনিয়ন সহসভাপতি ও ৩ নং ওয়ার্ড সভাপতি সাধন কুমার ঘোষ সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে শাহারুল ইসলাম বলেন, বাঙালির মুক্তি ও অধিকার আদায়ে পরিচালিত প্রতিটি গণতান্ত্রিক ও স্বাধিকার আন্দোলনে নেতৃত্ব দেন তিনি । এজন্য তাকে বহুবার কারাবরণ করতে হয়েছে। সহ্য করতে হয়েছে অমানুষিক নির্যাতন। কিন্তু বাঙালির অধিকারের প্রশ্নে তিনি কখনো শাসকগোষ্ঠীর সাথে আপস করেননি।

দেশ ও জনগণের প্রতি জাতির পিতার যে অসামান্য অবদান, সেজন্যই বাংলা, বাংলাদেশ ও বঙ্গবন্ধু আজ ‘এক ও অভিন্ন সত্তায়’ পরিণত হয়েছে। মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পাদনের মাধ্যমে দেশকে সোনার বাংলায় পরিণত করাই হোক আমাদের সকলের অঙ্গীকার।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন যশোর জেলা সেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসেন খোকন, শেখ আব্দুল মতলেব বাবু সাবেক সিনিয়র সহ সভাপতি যশোর জেলা কৃষকলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, আওয়ামীলীগ নেতা শহীদুল ইসলাম শহীদ, ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য আকরাম হোসেন, ১ নং ওয়ার্ড ইউপি সদস্য আসাদুজ্জামান আশা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সুত্র: খানজাহান আলী