যশোর উপশহরের যুবলীগ নেতা সেলিমের মাক্স বিতরণ ও জনসচেতনামূলক কার্যক্রম অব্যাহত

নিজস্ব প্রতিবেদক,যশোর: যশোর সদর উপজেলার ৫নং উপশহর ইউনিয়ন যুবলীগ নেতা মীর অহেদুজ্জামান সেলিমের মাক্স বিতরন, বৃক্ষ রোপন, স্কুল পড়ুয়া ছেলেদের মাঝে খেলার সামগ্রী বিতরনসহ করোনা প্রতিরোধে জনসচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন।

তিনি চলমান মহামারি করোনা ভাইরাসের কারনে যখন মানুষ ঘর থেকে বের হতে পারেনি তখন নিজ উদ্দ্যেগে এলাকার প্রায় ২শ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।

যুবলীগের এ নেতা মুজিববর্ষ উপলক্ষে উপশহর ডিগ্রী কলেজ, বিরামপুর স্কুল,নওদাগা ও কাশিমপুর ইউনিয়নসহ বিভিন্ন জায়গায় বৃক্ষ রোপন করেছেন।তিনি প্রতিদিনই শহরের বিভিন্ন স্থানে মাক্স বিতরন করছেন। যশোরের পালবাড়ি মোড়, বাবলাতলা বাজার, বড় বাজার, খাজুরা স্ট্যান্ড, সিভিলকোর্ট মোড়, জেলখানা মোড়, ডিসি চত্বর, সেক্টর মসজিদ ও সদর হাসপাতাল মোড়সহ বিভিন্ন স্থানের মানষকে নিজ হাতে পরিয়ে দিচ্ছেন মাক্স । মানুষের মাঝে করোনা ভাইরাস রোধে এই সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে মাক্স বিতরণ অব্যাহত রাখছেন তিনি।

এব্যাপারে যশোর সদর উপজেলার ৫ নং উপশহর ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক ও ব্যবসায়ী মীর অহেদুজ্জামান সেলিম টাইম ভিশনকে বলেন, যশোর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জননেতা শাহীন চাকলাদারের নির্দেশ ও যশোর জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলনের উৎসাহে এবং একজন মানুষ হিসেবে আমাদের যা করা উচিৎ সেটাই করার চেষ্টা করছি। দেশের ও এলাকার মানুষের জন্য ভাল কাজ করতে চাই । মানবসেবা নিজেকে সব সময় নিয়োজিত রাখতে চাই।

লোক দেখানো নয় অসহায় মানুষ যাতে আমার সেবা পায় সেই লক্ষ্য নিয়ে আমার এই প্রয়াস। এ জন্যই করোনা ভাইরাস রোধে সাধারণ মানুষের জন্য সচেতনতা মুলক আলোচনার পাশাপাশি দুঃস্থ অসহায় মানুষের মাঝে মাক্স বিতরণ করছি। এ প্রচারণা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

তিনি আরও বলেন,সমাজের বিত্তবানদের এই বৈশ্বিক মহামারী মোকাবেলায় এগিয়ে আসতে হবে সাধারণ মানুদেরকে সচেতন সহ তাদের মাঝে সামর্থ অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। তাহলে আমরা এই সংকটময় মুহুর্ত কে কাটিয়ে উঠতে পারবো।